মধ্যরাতে ভ্যান চালক ও ছিন্নমূল মানুষদের খাদ্য সামগ্রী দিলেন ইউএনও দেবাশীষ চৌধুরী

দ্বারা zime
০ মন্তব্য 300 দর্শন

 

সাতক্ষীরা সদর উপজেলায় ভ্যান চালক ও ছিন্নমূল মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সদর উপজেলা প্রশাসন।শনিবার দিবাগত রাত সাড়ে আটটা থেকে রাত সাড়ে এগারোটা পর্যন্ত সদর উপজেলার ঝাউডাঙ্গা, আগরদাড়ি,লাবসা, আলিপুর এলাকায় ভ্যান চালক ও ছিন্নমূল মানুষদের মাঝে চাল-ডাল-পিয়াজ ও তেল বিতরণ করেন সদর উপজেলার নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী।


ত্রাণ বিতরণ কালে ইউএনও দেবাশীষ চৌধুরী এক ভ্যান চালক কে বলেন এতরাতে আপনি ভ্যান নিয়ে বাহিরে কেনো?ভ্যান চালক উত্তর দিয়ে বলেন, স্যার প্যাটের দায়ে রাতে ভ্যান চালাই।দিন আনি দিন খাই স্যার। এসময় নির্বাহী অভিসার ভ্যান চালক কে বলেন আপনি এই এলাকার ভ্যান চালক ও স্যালুনের নাপিতদের তালিকা দেন আমার কাছে। আমি আপনাদের চেয়ারম্যান সাহেব কে দিয়ে দেবো তালিকা। তিনি আপনাদের কে ডেকে খাবার সামগ্রী দিয়ে দেবেন।

ত্রাণ বিতরণ শেষে ফেরার সময় আকষ্মিক কয়েকটি এলাকার গ্রাম ডাক্তারদের চেম্বার পরিদর্শন করেন। সেখানে উপস্থিত গ্রাম ডাক্তারের সাথে ঠান্ডা-জ্বর-কাশির রোগী আসছে কিনা খোজ খবর নেন। সাথে সাথে গ্রাম ডাক্তার কে বিভিন্ন দিক নির্দেশনা দেন নির্বাহী অফিসার।ত্রাণ বিতরণ কালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইয়ারুল ইসলাম সহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা গণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন