মনিরামপুর থানার রফিক হত্যা মামলার রহস্য উদঘাটন : আটক -৬, অস্ত্রগুলি উদ্ধার

দ্বারা zime
০ মন্তব্য 236 দর্শন

 

#ঘটনার_বিবরণঃমনিরামপুর থানার রফিক হত্যা মামলার রহস্য উদঘাটন : আটক -৬, অস্ত্রগুলি উদ্ধার!!

গত ০৯/০৭/২০২০ খ্রিঃ বিকাল ১৩.২০ ঘটিকার সময় মণিরামপুর থানাধীন কুচলিয়া সাকিনস্থ জনৈক কল্যান এর মাছের ঘেরের দক্ষিণ পার্শ্বে মণিরামপুর-সুন্দলীগামী পাকা রাস্তার উপর রফিকুল ইসলাম (৫৫), পিতা-মৃত আমারত বিশ্বাস, সাং- মধুপুর, থানা-মনিরামপুর, জেলা-যশোর কে অজ্ঞাতনামা ৫/৭ জন লোক গুলি করে ও জবাই করে হত্যা করে।

এই সংক্রান্তে রফিকুলের স্ত্রী মোছাঃ শিরিনা আক্তার বাদী হয়ে অভিযোগ দিলে মণিরামপুর থানার মামলা নং-০৬ তাং-০৯/০৭/২০২০ খ্রিঃ, ধারা-৩০২/৩৪ দঃ বিঃ রুজু হয়।

গ্রেফতার_অভিযানঃ
মামলাটি চাঞ্চল্যকর ও লোমহলর্ষক হওয়ায় পুলিশ_সুপার_জনাব_মুহাম্মদ_আশরাফ_হোসেন_পিপিএম এর দিক-নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা ও মনিরামপুর থানা পুলিশের যৌথ অভিযানে অভয়নগর, কোতয়ালী ও মণিরামপুর থানা এলাকায় সাড়াশি অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত আসামী ১। মোঃ হেলাল ভুইয়া (২০), ২। সেলিম (২৬), ৩। হাসান আলী (২২), ৪। সমিরন পাড়ে (৫৪), ৫। তাপস মোড়েল (৩৮) দেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আসামীদের স্বীকারোক্তি ও দেখানো মতে ভিকটিম রফিকুল ইসলামকে হত্যা কাজে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র (ক) ১টি দু’নালা বন্দুক (খ) ২ (দুই) রাউন্ড কার্তুজ গুলি উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র সংক্রান্তে অভয়নগর থানার মামলা নং-১৩ তাং-১৮/০৭/২০২০খ্রিঃ ধারা-১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯-ক রুজু করা হয়েছে।

হত্যার_কারণ :
প্রাথমিক তদন্তে জানা যায়, গ্রেফতারকৃত সন্ত্রাসীরা নব্য ‍‍‍‘‘পূর্ব বাংলা কমিউনিষ্ট পার্টির’’ পরিচয় দিয়ে এলাকায় মাছের ঘের দখল, চাঁদা দাবী ও বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে।ভিকটিম রফিকুল ইসলামও চরমপন্থি দলের সদস্য ছিল বলে জানা যায় এবং তার নামে একটি হত্যা মামলা সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। বর্ণিত সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পিত ভাবে অত্র মামলার ভিকটিম রফিককে টাকা ও মোবাইল ফোন দেওয়ার প্রলোভন দিয়ে ঘটনাস্থলে ডেকে নিয়ে ঘটনাস্থলে গুলি করে ও জবাই করে হত্যা করে।

গ্রেফতারকৃত_আসামীর_নাম_ও_ঠিকানাঃ
১। মোঃ হেলাল ভুইয়া (২০), পিতা- মোঃ আয়নাল হক ভুইয়া, সাং- রানা বাটা, ৪নং ওয়ার্ড নওয়াপাড়া, থানা-অভয়নগর, জেলা-যশোর।
২। মোঃ সেলিম (২৬), পিতা- আতিয়ার রহমান, সাং-উত্তর বাহাদুরপুর, থানা-মনিরামপুর, জেলা-যশোর।
৩। মোঃ হাসান আলী (২২), পিতা- জলিল গাজী, সাং- উত্তর বাহাদুরপুর, থানা-মনিরামপুর, জেলা-যশোর।
৪। সমিরন পাড়ে (৫৪), পিতা- মৃত মহাদেব পাড়ে, সাং- ডাঙ্গা মশিহাটি, থানা-অভয়নগর, জেলা-যশোর।
৫। তাপস মোডেল (৩৮), পিতা-মৃত গোবিন্দ মন্ডল, সাং-নেবুগাতি, থানা-মনিরামপুর, জেলা-যশোর।

পূর্বে_গ্রেফতারকৃত_আসামীঃ
১। মোঃ হাদিউজ্জামান রানা (৪৪), পিতা- মোঃ আমজাদ হোসেন, সাং- বাহাদুরপুর, থানা- মণিরামপুর, জেলা-যশোর।

উদ্ধারকৃত_আলামতঃ


(ক) ০১ (এক) টি দু’নালা বন্দুক।
(খ) ০২ (দুই) রাউন্ড কার্তুজ।
(৩) সাদা রংয়ের বাজারের ব্যাগ।
(৪)আসামীদের ব্যবহৃত মোবাইল





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন