পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে নড়াইলের এসপি মোহাম্মদ জসিম উদ্দিন করোনা পজিটিভ

দ্বারা zime
০ মন্তব্য 417 দর্শন

 

পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (১৭ জুলাই) রাত ১০দিকে তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, আমি শারীরিকভাবে সুস্থ আছি। নড়াইলবাসীর সেবা করতে গিয়ে আক্রান্ত হয়েছি। দীর্ঘ তিন মাস ড্রাইভার ও বডিগার্ড ছাড়া চলাচল করেছি। বর্তমানে আমি সরকারি বাসায় আইসোলেশনে আছি।

নড়াইলের সিভিল সার্জন ডা. আবদুল মোমেন জানান, গত ২৪ ঘণ্টায় নড়াইলে নতুন করে ২২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নড়াইল সদরে পুলিশ সুপারসহ ১৬ জন এবং লোহাগড়া উপজেলায় ছয়জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে নড়াইলে মোট ৫০৯ জনের করোনা শনাক্ত হলো। এর মধ্যে ২১২ জন সুস্থ হয়েছেন এবং ৯ জন মারা গেছেন।

এদিকে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম(বার) এঁর দ্রুত সুস্থ্যতার জন্য দেশ বাসীর নিকট দোয়া চেয়েছেন খুলনার পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বিপিএম,সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) , কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত পিপিএম(বার) ও গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসি(সাউথ) মোহাম্মদ ইলতুৎ মিশ প্রমুখ। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন