মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা বিভাগের শ্রদ্ধা

দ্বারা zime
০ মন্তব্য 125 দর্শন

 

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উদযাপন  উপলক্ষে সাতক্ষীরা পরিবার পরিকল্পনা বিভাগের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

গতকাল ২৬ মার্চ সকাল ৭টায় সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনার উপপরিচালক দীপক কুমার সাহার নেতৃত্বে একটি বর্ণাঢ্য  র্যালি জেলা অফিস থেকে শহরের বিভিন্ন পথ প্রদক্ষীণ করে খুলনারোড মোড়ে অবস্থিত জাতির পিতা বঙ্গুবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতি কে পুষ্পস্তবক অর্পণ করেন।পরে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা কামনা করে প্রার্থনা করা হয়।

একই দিন বেলা ১১টায় সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা অফিসের কনফারেন্স রুমে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।এতে সভাপতিত্ব করেন জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপপরিচালক দীপক কুমার সাহা। আলোচনা সভায় বঙ্গবন্ধুর জীবনী ও মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে ব্যক্তব্য প্রদান করেন সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার আব্দুস সেলিম। আলোচনা সভায় আরো ব্যক্তব্য রাখেন মেডিকেল অফিসার (ক্লিনিক) ডা:লিপিকা বিশ্বাস,মেডিকেল অফিসার Momch-fp  ডা.জয়ব্রত ঘোষ প্রমুখ। সভায় জেলা অফিসের স্টার্থগণ  ও সদর উপজেলার ১৪ টি ইউনিয়নের পরিদর্শক,উপসহকারী কমিনিটি মেডিকেলে অফিসার গণ, এফডব্লুউ ভি গণ, সকল এফডব্লুউএ গণ উপস্থিত ছিলেন।

-প্রেস বিঞ্জপ্তি।

 

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন