মানবতায় দৃষ্টান্ত স্থাপন করলেন র‌্যাব-৬ এর অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ মোসতাক

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 312 দর্শন

 

খুলনা মহানগরীর বিভিন্ন স্থানে গরীব ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে র‌্যাব-৬ এর অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমদ, বিএসপি, পিএসসি। 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে শুধু সন্ত্রাস দমনই নয়, দুর্যোগে দুঃসময়ে জনগনের পাশে থেকে জনকল্যাণমূলক কার্যক্রম করেও জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

তারই ধারাবাহিকতায় অন্যান্য বছরের ন্যায় আসন্ন এই শীতের প্রকোপে খুলনা মহানগরীর বিভিন্ন স্থানে শীতার্ত অসহায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন র‌্যাব-৬ এর অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমদ, বিএসপি, পিএসসি।

তিনি ০৫ জানুয়ারি ২০২২ তারিখ রাত আনুমানিক ২০.০০ ঘটিকায় খুলনা মহানগরীর রেলষ্টেশন এলাকাসহ শহরের বিভিন্ন স্থানে শীতে কাতর গরীব অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ এবং শীতবস্ত্র দিয়ে তাদের শরীর ঢেকে দেন।

শীতবস্ত্র পেয়ে অসহায় দুঃস্থ লোকজন র‌্যাবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে। এসময় র‌্যাব-৬ এর অধিনায়ক অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমদ, বিএসপি, পিএসসি জানান,

র‌্যাব জনস্বার্থে জনগণের সেবা করার জন্য সর্বদা নিয়োজিত থাকবে। প্রতি বছর অনেক গরীব অসহায় মানুষ শীতের এই নির্মম কষ্ট সহ্য করতে না পেরে মারা যায়। নারী, শিশু ও বৃদ্ধ মানুষেরা শীতের সময় অনেক কষ্টে দিনানিপাত করেন। তাদের এই কষ্ট কিছুটা লাঘবের জন্য র‌্যাব-৬ এর এটি একটি প্রয়াস মাত্র।

৩। র‌্যাব-৬ ভবিষ্যতেও এ ধরণের জনকল্যানমূলক কাজ অব্যাহত রাখবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন