সাতক্ষীরায় চাঞ্চল্যকর গৃহবধু হত্যা মামলার ০৩ আসামী আটক

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 307 দর্শন

 

সাতক্ষীরার তালায় দলিত গৃহবধূ শিখা রাণী হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ভোরে তালা উপজেলার পাটকেলঘাটা থানার বলফিল্ড মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, তালা সদর ইউনিয়নের আটারই গ্রামের অনিল ঋষি (৬০), তার ছেলে মান্দার ঋষি (২০) ও গোবিন্দ ঋষি (৩০)।

র‌্যাব সাতক্ষীরার কোম্পানী অধিনায়ক মো. ইশতিয়াক হোসাইন জানান, পাঁচ বছর আগে পারিবারিকভাবে শিখা রাণীকে বিয়ে করে গোবিন্দ ঋষি। বর্তমানে তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই গোবিন্দ ঋষি যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর করতো। বিভিন্ন সময় স্থানীয়ভাবে শালিশি বৈঠক হলেও কোন সমাধান হয়নি।
কয়েকদিন আগে স্ত্রী শিখাকে মারপিট করে মৃত্যু নিশ্চিত হওয়ার পর গলায় রশি দিয়ে ঝুঁলিয়ে দিয়ে আত্মহত্যা বলে প্রচার দেয়।

তিনি বলেন, এই ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে তালা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলার পর আসামিরা দ্রুত পালিয়ে যায়। র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। গোপন সংবাদে আসামিদের অবস্থান নিশ্চিত হওয়ার পর বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ভোর রাত ৪টার দিকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিদের তালা থানায় হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

গৃহবধু শিখা হত্যার ঘটনায় আসামীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে বুধবার সাতক্ষীরার কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ ও বিক্ষোভ করে দলিত ও বঞ্চিত জনগোষ্ঠীর অধিকার রক্ষা আন্দোলন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন