রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের বই উৎসব উদযাপন

দ্বারা zime
০ মন্তব্য 189 দর্শন

 

নতুন বছরের প্রথম দিনেই জাঁকজমকপূর্ণ আয়োজনে রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের বই উৎসব উদযাপন অনুষ্ঠিত হয়েছে।সোমবার (১ জানুয়ারি ২০২৪) সকালে রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে এই উৎসব অনুষ্ঠিত হয়।

বই উৎসব উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের সভাপতি ও ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) ও উক্ত অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কথা সাহিত্যিক ও কালের কন্ঠ পত্রিকার প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন। প্রধান অতিথিকে সঙ্গে নিয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন কথা সাহিত্যিক ইমদাদুল হক মিলন।

প্রধান অতিথির বক্তব্যে ডিএমপি কমিশনার সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বছরের প্রথম ‍দিনে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া শুরু করেন। তারই ধারাবাহিকতায় আজ রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হচ্ছে।

তিনি বলেন, ১৯৬৩ সালে এই রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকেই প্রতিষ্ঠানটি সুনামের সাথে শিক্ষাক্ষেত্রে অবদান রেখে চলেছে। ভবিষ্যতে আমাদের এই প্রতিষ্ঠানকে আরও উন্নত করতে হবে এবং সেই লক্ষ্যে সকল শিক্ষক মন্ডলী, সকল অভিভাবক, সকল শিক্ষার্থীসহ সবাইকে একযোগে কাজ করতে হবে। যাতে এই প্রতিষ্ঠানটি অন্যতম শীর্ষ  একটি শিক্ষা প্রতিষ্ঠানে রুপান্তরিত হতে পারে এটাই আমার প্রত্যাশা।

বই উৎসবে আরো উপস্থিত ছিলেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মহাঃ আশরাফুজ্জামান বিপিএম, রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক মন্ডলী, সকল অভিভাবক ও শিক্ষার্থীসহ ডিএমপির অন্যান্য কর্মকর্তাবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন