রাষ্ট্রীয় মর্যাদায় সৎকার করা হলো প্রাক্তন পুলিশ সদস্য বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার বসুর

দ্বারা zime
০ মন্তব্য 204 দর্শন

 

রাষ্ট্রীয় মর্যাদায় সৎকার করা হলো ফিংড়ির বীর মুক্তিযোদ্ধা ও প্রাক্তন পুলিশ সদস্য শ্যামল কুমার বসুর।গত ১০ সেপ্টেম্বর বাদ যোহর ফিংড়ি স্কুল মাঠে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদা (গার্ড অফ অনার) প্রদান করেন সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরীর নেতৃত্বে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন ও সাতক্ষীরা  থানার অফিসার ইনচার্জ মো: আসাদুজ্জামান।এসময় নির্বাহী অফিসার ও সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন বীর মুক্তিযোদ্ধার মৃত দেহে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জানান।

পরে তাঁকে সনাতন ধর্মীয় রেওযাজ অনুযায়ী সৎকার করা হয়।  খোজ নিয়ে জানা যায় বার্দ্ধক্য জনিত কারনে তিনি গত ৯ সেপ্টেম্বর ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)।রাষ্টীয় মর্যাদা প্রদানের সময় ফিংড়ি ইউনিয়নের চেয়ারম্যান সামছুর রহমান সহ এলাকার গনমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

এদিকে অবসর প্রাপ্ত পুলিশ সদস্য বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে সাতক্ষীরা সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী।

পাসাপাশি মরহুমের বিদেয়ী আত্মার শান্তি কামনা ও শোকতপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ইউএনও দেবাশীষ চৌধুরী ও অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন