রোটারী ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকা’র উদ্যোগে সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ে মিড ডে মিল অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 166 দর্শন

 

 

মাহফিজুল ইসলাম আককাজ :  রোটারী ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকা’র উদ্যোগে সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ে মিড ডে মিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টায় বিদ্যালয়ের ক্লাস রুমে নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মালেক গাজীর সভাপতিত্বে মিড ডে মিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রোটারী ক্লাব অব জাহাঙ্গীর নগর ঢাকা’র চেঞ্জ মেকার প্রেসিডেন্ট ডিস্ট্রিক ৩২৮১ নাজনীন আরা নাজু। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,“আমি এই নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের ৮২ ব্যাচের শিক্ষার্থী ছিলাম। আমার অনেক অতীত জড়িয়ে আছে এই বিদ্যালয়ে। আমার পিতা মরহুম ইশরাক আলী ইসু মিয়া এই বিদ্যালয়ের একজন প্রতিষ্ঠাতা। তিনি এই বিদ্যালয়ের নামকরণ করেছিলেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রোটারী ক্লাব অব সাতক্ষীরা’র পাস্ট প্রেসিডেন্ট এনছান বাহার বুলবুল, নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শেখ মাহফুজুর রহমান, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী রোটাঃ শামীমা পারভীন রত্মা, পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, রোটারী ক্লাব অব জাহাঙ্গীর নগর ঢাকা’র আরটিএন প্রকৌশলী শামস্ ইশতিয়াক শোভন, সাতক্ষীরা রাইফেলস্ ক্লাবের সদস্য মাহফুজুর রহমান, রোটারী ক্লাব অব রয়েল সাতক্ষীরা’র অধ্যক্ষ শেখ রফিকুল ইসলাম, এডিটর তানভীর মুরাদ মুন্না, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী খুরশীদা ইসলাম, ফরিদা ইসলাম শিল্পী, ইন্টারেট ক্লাব প্রেসিডেন্ট ঝিলিক, শাহিনুর রহমান সাগর প্রমুখ।
রোটারী ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকা’র পক্ষ থেকে নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের ৪’শ শিক্ষার্থীদের মাঝে মিড ডে মিল (রান্না করা খাবার) বিতরন করা হয়। এই বিদ্যালয়ে আন্তজার্তিক মানের ওয়াশ রুম এবং ১২ জন অসহায় দুঃস্থ শিক্ষার্থীর ১২ মাসের বেতন তার ক্লাবের পক্ষ থেকে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন এবং বিদ্যালয়ের অতি দরিদ্র অভিভাবদের কর্মমুখি ও স্বাবলম্বী করতে তাদের মাঝে বিনা সুদে ঋণ দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। মিড ডে মিল অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীরা নাচ, গান ও কবিতা আবৃত্তি করে। এসময় রোটারী ক্লাব অব জাহাঙ্গীর নগর ঢাকা, রোটারী ক্লাব অব সাতক্ষীরা, রোটারী ক্লাব অব রয়েল সাতক্ষীরার সদস্য ও বিদ্যালয়ের শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাজমুল লায়লা বিথী।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন