র‌্যাবের ডিজি’র পক্ষ থেকে আত্মসমর্পণকৃত জলদস্যুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

দ্বারা zime
০ মন্তব্য 180 দর্শন

 

র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুনের  পক্ষ থেকে আত্মসমর্পণকৃত জলদস্যুদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেছে র‌্যাব-৬ এর অধিনায়ক লে.কর্ণেল রওশনুল ফিরোজ।

রবিবার ১৭ জুলাই খুলনা সহরের রুপসা ব্রীজ সংলগ্ন সালাউদ্দিন ইউসুফ সরকারী মাধ্যমিক বিদ্যালয় মাঠে মহাপরিচালক,র‌্যাব ফোর্সেস এর পক্ষ থেকে র‌্যাব-৬ এর অধিনায়ক  লে.কর্ণেল রওশনুল ফিরোজ আত্নসমর্পনকারী ০৫ (পাঁচ) টি বাহিনীর প্রায় অর্ধশতাধীক জলদস্যুদের মাঝে ঈদ শুভেচ্ছা ও উপহার সামগ্রী বিতরন করেন।  র‌্যাব-৬ এর অধিনায়ক লে.কর্ণেল রওশনুল ফিরোজ আত্নসমর্পনকৃত জলদস্যুদের কাছে এই সকল ত্রাণ সামগ্রী ও নগদ টাকা হস্তান্তর করেন।

এসময় আধিনায়ক আত্নসমর্পনকৃত জলদস্যুদের উদ্দেশ্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালের ১ নভেম্বর সুন্দরবনকে জলদস্যু মুক্ত ঘোষনা করেছিলেন । তারই ধারাবাহিকতায় এখনও শান্তির সু-বাতাস বইছে সুন্দরবনে অপহরন,হত্যা এখন তিরোহিত।

অপরদিকে আত্নসমর্পনকারী জলদস্যুরা পুনবার্সিত হয়ে স্বাভাবিক জীবন যাপন করছেন। সরকারের পক্ষ থেকে আত্নসমর্পনকারী সকল জলদস্যু/বনদস্যুদের বিরুদ্ধে রুজুকৃত চাঞ্চল্যকর ও গুরুতর অপরাধের (হত্যা ও ধর্ষণ) মামলা ব্যতীত অন্যান্য সকল সাধারন মামলা সহানুভূতি সহকারে বিবেচনার বিষয়টি চলমান রয়েছে।

আধিনায়ক আত্নসমর্পনকৃত জলদস্যুদের সাথে কুশলাদী ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন । এ সময় তিনি কয়েকজন আত্নসমর্পনকারীর উত্থাপিত ব্যক্তিগত সমস্যার কথা ধৈর্য্য সহকারে শুনেন এবং তিনি তাৎক্ষনিক সমাধানের নির্দেশ প্রদান করেন ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন