র‌্যাব-৬ এর অভিযানে দেবহাটা হতে ১২৭ বোতল ফেন্সিডিল সহ মাদক সম্রাট হাফিজুর আটক

দ্বারা zime
০ মন্তব্য 231 দর্শন

 

র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন থেকেই সমাজে বিশৃংখলা সৃষ্টিকারী জলদস্যু, অস্ত্র ব্যবসায়ী, ডাকাত, কালোবাজারী, মানব পাচারকারী, জঙ্গীবাদ, সস্ত্রাসবাদ ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর আইনগত পদক্ষেপ বজায় রেখেছে।তারই ধারাবাহিকতায় গত ২৯ অক্টোবর ২০২১ তারিখ আনুমানিক ১৯.৩০ ঘটিকায় র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানী) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, সাতক্ষীরা জেলার দেবহাটা থানাধীন নাংলা গ্রামস্থ জনৈক হাফিজুর রহমান গাজী এর বসতবাড়ির পশ্চিম পাশে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামীঃ ১। মোঃ হাফিজুর রহমান গাজী(৪০), পিতা-মোঃ ফজলু রহমান গাজী, মাতা-মোসাঃ হামিদা খাতুন, সাং-নাংলা (নাংলা বাজার), থানা-দেবহাটা, জেলা-সাতক্ষীরা’কে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখ হতে গ্রেফতারকৃত আসামীর দখল হতে ১২৭ (একশত সাতাশ) বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
র‌্যাব-৬ খুলনা সদর দপ্তরের মিডিয়া সেল জানায়,  গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সাতক্ষীরা জেলার দেবহাটা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয় এবং আটকৃত আসামীকে দেবহাটা থানায় হস্তান্তর করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন