র‌্যাব-৬ এর অভিযানে সাতক্ষীরা থেকে দুই মানব পাচারকারী আটক ও ভিকটিম উদ্ধার

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 379 দর্শন

র‌্যাব-৬ এর অভিযান চালিয়ে সাতক্ষীরা হতে ০২ মানব পাচারকারীকে  গ্রেফতার করেছে  ও ভিকটিম কে উদ্ধার। করেছে।

র‌্যাব-৬ এর খুলনা সদর দপ্তরের মিডিয়া সেল জানায়,গত  ৫ মার্চ ২০২২ খ্রিষ্টাব্দ তারিখ, র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, সাতক্ষীরা জেলার সদর থানাধীন বাস টার্মিনাল এলাকায় কতিপয় মানব পাচারকারী কৌশলে একজন নারীকে পার্শ্ববর্তী দেশ ভারতে পাঁচারের উদ্দেশ্যে অবস্থান করছে।

মিডিয়া সেল জানায়, প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ ১৪.১৫ ঘটিকার সময় সাতক্ষীরা জেলার সদর থানাধীন বাসস্ট্যান্ডে অভিযান পরিচালনা করে মানব পাচারকারী আসামী ১। মোঃ বাবুল(৪০), পিতা-মৃত মফিজ উদ্দিন তালুকদার, মাতা-মৃত জহুরা বেগম, সাং-গাজীপুর, থানা-ভান্ডারিয়া, জেলা-পিরোজপুর, এ/পি সাং-গরমবা, থানা-রামপাল, জেলা-বাগেরহাট, ২। মোঃ আব্দুল মাজেদ (৪৭), পিতা-মৃত আব্দুর রহিম সরদার, মাতা-মৃত মোছাঃ নছিরন বিবি, সাং-কাশেমপুর, থানা-সাতক্ষীরা সদর, জেলা-সাতক্ষীরাদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়  এবং পরবর্তী তে  ভিকটিমকে উদ্ধার করা হয়।

র‌্যাব-৬ এর খুলনা সদর দপ্তরের মিডিয়া সেল আরো জানায়, গ্রেফতারকৃত আসামীদ্বয়কে ও ভিকটিমকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে সাতক্ষীরা জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন