লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 233 দর্শন

 

কে এম রেজাউল করিম দেবহাটা( সাতক্ষীরা) : দেবহাটায় মাদক মুক্ত সমাজ চাই, দূর্নীতিমুক্ত দেশ চাই এই লক্ষ্যে লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে এবং পারুলিয়া স্পোর্টিং ক্লাবের উদ্যোগে শনিবার ১২ নভেম্বর, ২২ ইং তারিখ বিকাল সাড়ে ৩ টায় পারুলিয়া ফুটবল মাঠে ৮ দলীয় উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

প্রধান অতিথি এসময় দেশকে মাদকমুক্ত ও সমাজ থেকে সকল প্রকারের দূর্নীতি নির্মূলে পুলিশের পাশাপাশি সকলকে একত্রে কাজ করার আহবান জানিয়ে বলেন, সকলের প্রচেষ্টায় একটি সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে কাজ করতে হবে।

সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড সাধারন মানুষ যেন সুফল পেতে পারে সেদিকে সবার নজর রাখতে হবে। কোন অপরাধী যেনো সমাজে কোন স্থান না পায় সেজন্য সকলকে সচেতনতার সাথে কাজ করতে।

পারুলিয়া ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন  সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ  সজীবব খান, দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মুজিবর রহমান, , দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম জামিল আহম্মেদ, দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ ও দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি প্রমুখ।

মাদক মুক্ত সমাজ চাই দুর্নীতি মুক্ত দেশ চাই এই শ্লোগানে ৮দলীয় নকআউট খেলায় চ্যাম্পিয়ন দল পাবে ৭০ হাজার টাকা এবং রানার্সআপ দল পাবে ৫০হাজার টাকা। উদ্বোধনী খেলায় একদিকে অংশগ্রহন করে খুলনার রেডসান ক্লাব ও অন্যদিকে অংশগ্রহন করে সাতক্ষীরার মাহমুদপুরের শেখ রাসেল ক্রীড়াা চক্র।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন