সাতক্ষীরা সদরে ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী আজ

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 247 দর্শন

 

উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ এই শ্লোগানে সাতক্ষীরায় দুইদিনব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার আজ সমাপনী। গতকাল শনিবার এ মেলার উদ্বোধন করা হয়।

সাতক্ষীরা জেলা প্রশাসনে আয়োজনে শহিদ আব্দুর রাজ্জাক পার্কে বেলুন ও ফেসন্টুন উড়িয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

মেলার উদ্বোধনকালে জেলা প্রশাসক বলেন, সরকারের বিভিন্ন দপ্তরের বহুমুখী কার্যক্রম এবং সেবা দানের প্রক্রিয়া কতটা জনমুখী হয়েছে সেটা মানুষের সামনে নতুন করে উপাস্থাপনের জন্যই এই মেলার আয়োজন। বিভিন্ন বিভাগের উদ্ভাবনী কার্যক্রম ও জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার প্রচেষ্টা এখানে ফোকাস করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, সিভিল সার্জন সবিজুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার( প্রশাসন ও অর্থ) সজীব খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেজা রশিদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফতেমা তুজ-জোহরা, সদর ভুমি কর্মকর্তা আজাহার আলী,বিশেষ শাখার ডিআইওয়ান জাহিদ, সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান,টিআই এডমিন শ্যামল কুমার চৌধুরী,  সদর থানার ইন্সপেক্টর তদন্ত মিজান,ইন্সপেক্টর অপারেশন তারিক বিন আজিজ সহ প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং স্কুল কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা।

পরে অতিথিরা মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন। মেলায় সরকারি বিভিন্ন দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও, স্বেচ্ছাসেবী সংগঠন ভলেন্টিয়ার ফর বাংলাদেশ ও অনান্য প্রতিষ্ঠান মিলিয়ে মোট ৪৬টি স্টল অংশগ্রহণ করে। এসময় স্টলগুলোতে ডিজিটাল সেবাসমূহ, আর্জন, পরিকল্পনা ও অগ্রগতি বিষয়ের বিভিন্ন দিক তুলে ধরা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন