শহরের সকল সুবিধা গ্রামে পৌছে দিতে জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার গ্রাম হবে শহর-এমপি রবি

দ্বারা zime
০ মন্তব্য 161 দর্শন

 

মাহফিজুল ইসলাম আককাজ : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক নির্মিত/নির্মিতব্য মাটির রাস্তাসমূহ টেকসই করণের লক্ষ্যে হেরিং বোন বন্ড (এইচবিবি) প্রকল্পের কাজ সাতক্ষীরা সদরের ভোমরা ইউনিয়নের গাংনিয়া ব্রিজ গুচ্ছ গ্রামের মোড় হতে শ্রীরামপুর অভিমুখে নতুন নির্মিত হেরিং বন্ড রাস্তা উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ও ফলক উন্মোচন করে রাস্তা উদ্বোধন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ দেশে অনেক বেশি উন্নয়ন করেছে। যা অতীতে এত উন্নয়ন হয়নি। শহরের সকল সুবিধা গ্রামে পৌছে দিতে জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার গ্রাম হবে শহর। শহরের সকল সুবিধা পাবে গ্রামের মানুষ। যোগাযোগ থেকে শুরু করে শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। দেশের উন্নয়ন কর্মকান্ডে সকলের সহযোগিতা থাকতে হবে। এই সড়কের বাকি সাড়ে ৩ কিলোমিটার রাস্তা হেরিং বোন বন্ড করার আশ^াস প্রদান করেন এমপি রবি।’


এসময় উপস্থিত ছিলেন জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক, ভোমরা ইউনিয়নের চেয়ারম্যান মো. ইসরাইল গাজী, প্যানেল চেয়ারম্যান মোনাজাত আলী গাজী, ভোমরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী আব্দুল গফুর, ভোমরা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আবু সালেক, ঠিকাদার প্রতিনিধি তুহিন প্রমুখ।
“গ্রামীণ মাটির রাস্তাসমূহ টেকসই করণের লক্ষ্যে হেরিং বোন বন্ড (এইচবিবি) করণ (২য় পর্যায়)” শীর্ষক প্রকল্পের আওতায় ২০১৯-২০ অর্থবছরে ৭৭ লক্ষ টাকা ব্যয়ে ভোমরা ইউনিয়নের গাংনিয়া ব্রিজ গুচ্ছ গ্রামের মোড় হতে শ্রীরামপুর অভিমুখে ১৫০০.০০ মিটার নতুন নির্মিত হেরিং বন্ড রাস্তা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক নির্মিত/নির্মিতব্য মাটির রাস্তাসমূহ টেকসই করণের লক্ষ্যে হেরিং বোন বন্ড (এইচবিবি) প্রকল্পের এই কাজ বাস্তবায়ন করা হয়েছে। এর ফলে ভোমরা ও শ্রীরামপুরসহ কয়েকটি গ্রামের মানুষ উপকৃত হবে এবং চলাচলের সুবিধার আওতায় আসলো। হেরিং বোন বন্ড রাস্তা উদ্বোধন শেষে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্প বজ্রপাত নিরোধের লক্ষ্যে রাস্তার দু’পাশে তালের বীজ বপন করেন এমপি রবি।
এসময় দলীয় নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন