শিশুকে মাস্ক পরিয়ে দিলেন কুষ্টিয়ার এসপি তানভীর আরাফাত

দ্বারা zime
০ মন্তব্য 176 দর্শন

 

কুষ্টিয়া জেলায় করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের সংখ্যা আশঙ্কা জনক হারে বৃদ্ধি পাওয়ায় কুষ্টিয়া পৌরসভার ১, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ১৫, ১৮ ও ২০ নং ওয়ার্ড; ভেড়ামারা উপজেলার বাহিরচর ইউনিয়ন ও চাঁদগ্রাম ইউনিয়ন এবং ভেড়ামারা পৌরসভার ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড এলাকা রেডজোন হিসাবে চিহ্নিত করেছেন কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত পিপিএম (বার)।

কুষ্টিয়া জেলা পুলিশের সুত্র জানায় বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে আজ ২৫ জুন ২০২০ খ্রিঃ তারিখ লকডাউন ঘোষণাকৃত কুষ্টিয়া পৌরসভা এলাকায় কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, পিপিএম(বার) সরেজমিনে সীমিত আকারে খোলা থাকা দোকান-পাট, কাঁচা বাজারসহ কুষ্টিয়া পৌরসভার বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং বিভিন্ন প্রয়োজনে কুষ্টিয়া শহরে আগত জনসাধারনকে সামাজিক দূরত্ব মেনে চলাসহ মাক্স পরে চলাফেরা নিশ্চিত করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।পরিদর্শন কালে কুষ্টিয়ার পুলিশ সুপার রাস্তায় মাস্ক বিহীন চলাফেরা কারীদের কে একটি করে মাস্ক উপহার দেন। এসময় পুলিশ সুপারের চোখে পড়ে এক মা তার ছোট শিশু কে নিয়ে মাস্ক বিহীন ঠেলা গাড়িতে করে ঘুরছে। এসময় পুলিশ সুপার তাদের ডেকে নিজে হাতে করে ঠেলা গাড়িতে বসে থাকা শিশুটিকে মাস্ক পরিয়ে দেন করোনা ভয় উপেক্ষা করে।

পরিদর্শন কারে এসময় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ), জনাব মোঃ আজাদ রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর), জনাব আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, কুষ্টিয়াসহ অন্যান্য অফিসার/ফোর্সগণ পুলিশ সুপারের সাথে উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন