সংবাদপত্র হকারদের মাঝে খাদ্য সহায়তা দিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম

দ্বারা zime
০ মন্তব্য 162 দর্শন

 

বরিশাল রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলামের উদ্যোগে শতাধিক সংবাদপত্র হকারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার দুপুর ১২টায় বরিশাল জেলা স্কুল মাঠে বরিশাল নগরীর তিন সংবাদপত্র এজেন্সির নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্ট সংবাদপত্র বিক্রয়কারীদের মাঝে এ সহায়তা প্রদান করা হয়।

খাদ্য সহায়তা প্রদান কালে ডিআইজি জানান, সরকার বিভিন্ন ভাবে বর্তমান সংকটকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। সংবাদপত্র বিতরণকারীরা বর্তমান সংকটকালে পরিবার-পরিজনয় নিয়ে মানবেতর দিন কাটাচ্ছে। বিষয়টি অনুধাবন করে তিন এজেন্সি থেকে প্রাপ্ত তালিকা অনুযায়ী এবং গুরুত্বপূর্ণ স্থানে পত্রিকা বিতরনকারীদের তালিকা প্রস্তুত করে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এ ছাড়াও ইতিমধ্যেই বিভাগের বিভিন্ন জেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। তিনি বলেন, ‘ভবিষ্যতেও তার সামর্থ্য অনুযায়ী বরিশালের মানুষের পাশে থাকবেন’।

খাদ্য সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি একেএম এহসান উল্লাহ, ডিআইজি অফিস বরিশাল পুলিশ সুপার ফয়েজ আহমেদ, পুলিশ সুপার হাবিবুর রহমান প্রামানিক, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস. এম জাকির হোসেন, মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ, এম.রহমান নিউজ এজেন্সির স্বত্বাধিকারী হারুন অর রশিদ, আলম বুক এজেন্সির স্বত্বাধিকারী আলম সিকদার, রকি নিউজ এজেন্সির স্বত্বাধিকারী মোস্তাফিজুর রহমান দুলাল।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন