সরাসরি নমুনা সংগ্রহ কালে স্বাস্থ্য সহকারী মেহেদী হাসান করোনা আক্রান্ত : ইউএনও’র উপহার পেয়ে বাড়লো বেঁচে থাকার অনুপ্রেরণা

দ্বারা zime
০ মন্তব্য 137 দর্শন

 

ডাইরেক্ট নমুনা কালেক্ট করতে গিয়ে করোনা আক্রান্ত হলেন সাতক্ষীরা সদর উপজেলা স্বাস্থ্য ও প:প: অফিসের মেডিকেল টিমের অন্যতম সদস্য মো: মেহেদি হাসান তপু। খোজ নিয়ে যানা যায় সাতক্ষীরা সদর উপজেলার চৌদ্দটি ইউনিয়নে কোন মানুষের নমুনা সংগ্রহের প্রয়োজন হলে তৎক্ষণাৎ সেখানে ছুটে যান সাতক্ষীরা সদর উপজেলা স্বাস্থ্য  ও প:প: কর্মকর্তা ডা: মাহাবুবুর রহমানের নেতৃত্বাধীন  মেডিকেল টিমের সদস্যগণ।করোনা র নমুনা সংগ্রহ করতে করতে গত শনিবার স্বাস্থ্য সহকারী মেহেদী হাসানের খুলনা থেকে করোনা পজিটিভ রিপোর্ট আসলে সাতক্ষীরা সদর থানা পুলিশ মুনসিপাড়াস্থ্য মেহেদি হাসান তপুর বাড়ি লক ডাউন ঘোষনা করে দেন।সেখান থেকে স্বাস্থ্য সহকারী মেহেদী হাসান বাড়িতে আইসোলুশনে চিকিৎসাধীন আছেন। এদিকে স্বাস্থ্য সহকারী মেহেদী হাসান করোনা পজিটিভ হওয়ায় সাতক্ষীরা সদর উপজেলার নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী  মঙ্গলবার সকালে মেহেদী হাসান তপুর বাড়িতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার এক বক্স ফলপাকড় পৌছে দেন। নির্বাহী অফিসারের পাঠানো উপহার পেয়ে স্বাস্থ্য সহকারী মেহেদি হাসান নির্বাহী অফিসারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে একটি স্টাটাস প্রদান করেন। স্টাটাস টি নিচে হুবাহু তুলে ধরা হলো…….

ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপনঃ
ধন্যবাদ জানাই মহান সৃষ্টিকর্তাকে যিনি আমাদের সৃষ্টি করেছেন এবং ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি একই সাথে সাতক্ষীরা জেলার মাননীয় জেলা প্রশাসক জনাব এস এম মোস্তফা কামাল মহোদয়ের প্রতি। বিশেষভাবে কৃতজ্ঞতা জানাই সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব দেবাশিষ চৌধুরী মহোদয়কে।
করোনা পজেটিভ হওয়ার পরথেকে খুব দুঃচিন্তায় দিন যাপন করছি। একদিকে নিজের অসুস্থ্যতা, সাথে বৃদ্ধ মা-বাবা ও অন্যদিকে আমার গর্ববতী স্ত্রী। সবমিলিয়ে চরম দুঃসময়ের মধ্য যাচ্ছে।
এই দুঃসময়ে সবসময় খোজখবর নিচ্ছেন সদর ইউএনও মহোদয়। আমি তার একজন অতিসামান্য কর্মচারী। স্যারের আন্তরিকতায় মুগ্ধ আমি ও আমার পরিবার। সত্যিই একজন অসাধারন হৃদয়ের অধিকারী সদর ইউএনও দেবাশিষ চৌধুরী মহোদয়। এই ক্রন্তিলগ্নে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বেঁচে থাকার অনুপ্ররনা যোগাচ্ছে আমার পরিবারকে।
সর্বোপরি আবারো সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি আপনাদের দোয়ায় ও সৃষ্টিকর্তার আশির্বাদে সুস্থ্য হয়ে সকলের মাঝে ফিরতে পারবো ইনশাআল্লাহ।
সকলের মঙ্গল হোক এই কামনায়….





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন