সাংবাদিকরা আমাকে সর্বাত্মক সহযোগীতা করেছে : জেলা প্রশাসক মোস্তফা কামাল

দ্বারা zime
০ মন্তব্য 167 দর্শন

 

সাতক্ষীরার বিদায়ী জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল বলেছেন, সাতক্ষীরা আমার সেকেন্ড হোম। সাতক্ষীরা আমাকে অনেক কিছু দিয়েছে, আমিও সর্বচ্চো চেষ্টা করেছি এই জেলার মানুষের জন্য কাজ করার। আমি সাতক্ষীরাকে ভালোবেসে ফেলেছি। আমি যতনা যোগাযোগ রেখেছি আমার অফিসের কর্মকর্তাদের সাথে তার চেয়ে বেশি যোগাযোগ রেখেছি গণমাধ্যমের সাথে, সাংবাদিকদের সাথে। জেলায় অনেক গুরুত্বপূর্ণ গুরুতপূর্ণ কাজ করেছি বলে মনে করি যেটা আপনাদের সহযোগিতা ছাড়া অসম্ভব ছিলো। আপনাদের অনেক সহযোগিতা পেয়েছি।

সোমবার বিকাল ৫ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাতক্ষীরা প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, দেশের যে কোন জেলার তুলনায় সাতক্ষীরার সাংবাদিকেরা অনেক ভালো। সাংবাদিকতা অনেক উন্নত। জেলার সাংবাদিকদের লেখনির মাধ্যমে সমাজের অনেক উন্নয়ন হয়। আপনাদের সাথে সবসময় আমি যোগাযোগ রাখবো। সাতক্ষীরাকে আমি কখনোই ভুলতে পারবো না।

সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহম্মেদ বাপীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, সিনিয়র সাংবাদিক দৈনিক প্রথম আলোর স্টাফ রিপোর্টার কল্যাণ ব্যানার্জী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, এম কারুজ্জামানসহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।
সংক্ষিপ্ত মতবিনিময় শেষে সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি ও সাধারন সম্পাদকসহ নেতৃবৃন্দ বিদায়ী জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন