সাতক্ষীরার স্বর্ণ কন্যা সাবিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানালো জেলাবাসি

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 285 দর্শন

 

হিমালয় জয় করা, বিশ্বকে তাক লাগানো আর দেশকে আনন্দস্রোতের জয়গানে ভাসিয়ে দেওয়ার দুর্বার দুর্দান্ত সাতক্ষীরার সোনার মেয়ে সাবিনা গতকাল নিজ জেলার শত সহস্র মানুষের ভালবাসায় সিক্ত হলো। হ্যাঁ আমাদের সাবিনা, সাতক্ষীরার সাবিনা, দেশ সেরা সাবিনা, সাফ ফুটবল জয়ী সাবিনা অদম্য পরিশ্রম, সাফল্যের স্বর্ণশিখরে আরোহন কারীনি সাবিনা গতকাল নিজ জেলা সাতক্ষীরায় ফেরেন সকালে।

এর পূর্বে গত দুই দিন যাবৎ শহরময় প্রচার হয় সাবিনা সাতক্ষীরায় আসছে। সর্বস্তরের জনমানুষ তাদের প্রিয় সন্তানকে সম্বর্ধনা জানাতে এক নজর দেখতে গভীর আগ্রহ নিয়ে অপেক্ষার প্রহর গুনতে থাকেন। বাংলাদেশ মহিলা ফুটবল দলের অধিনায়ক সাবিনা যে সাতক্ষীরার সন্তান তা অনেকেই জানতেন না, তবে কয়েক বছর যাবৎ সাবিনা বলে একটা মেয়ে জাতীয়দলে আছে যার বাড়ী সাতক্ষীরায় এমনটি জানতেন, জেলাবাসি, জেলার বিশলক্ষাধীক মানুষ জেনেছে তাদের সাবিনাই জাতীয় মহিলা ফুটবল দলের অধিনায়ক। সাতক্ষীরার সোনার মেয়েসাবিনা সকাল নয়টার দিকে নিজ বাসভবন থেকে সার্কিট হাউস চত্বরে এসে পৌছায়। ধিরস্থির এবং অতি স্বাভাবিক ভাবে নিজ জেলার মানুষের পাশে অবস্থান নিলেন, ততক্ষনে বিপুল সংখ্যক আবাল বৃদ্ধ বনিতা সার্কিট হাউস চত্বরে উপস্থিত হয়। জেলা ক্রীড়া সংস্থা সহ অপরাপর একাধিক সংগঠন জিপখোলা গাড়ী নিয়ে উপস্থিত, সাদা টি শাট পরিহিত সাবিনা স্বভাব সুলভ ভাবে মিষ্টি মধুর স্মিত হাসি আর প্রিয় সাতক্ষীরার মানুষের আবেগ অনুভূতি ও ইচ্ছাকে সম্মান জানিয়ে জিপ খোলা জীপে দাঁড়িয়ে হাত নেড়ে অভিবাদন জানালেন। ধীরগতিহতে সাবিনাকে বহন কারী জীপ ছুটছে আর সড়কের দুই ধারের জনমানুষ, পথচারী সাতক্ষীরার সোনার মেয়ে, দেশের বাঘিনী কন্যা, ফুটবলের স্বর্ণ কন্যাকে এক নজর দেখছেন আর শুভেচ্ছা জানাচ্ছেন। সাবিনাকে বহন করা জীপ ধীরে অতি ধীরে শহরের ব্যস্ততম সড়ক দ্বীপ একে একে পার হয়ে শহরের সর্বত্র পরিভ্রমন শেষে নিউমার্কেট চত্বরে থামে অজস্র মানুষের ভালবাসায় সিক্ত হয়ে বাসায় ফেরেন সাতক্ষীরার সোনা দেশ বিখ্যাত সাবিনা।

এর পূর্বে সাতক্ষীরার কৃতিসন্তান, দেশের গর্ব সাবিনা সাংবাদিকদের বলেন আমাদের এই জয় দেশবাসির জন্য উৎসর্গ করেছি। মরহুম পিতার শুন্যতা অনুভব করছেন বলে জানান আমার বাবা বেঁচে থাকলে ভিশন খুশি হতো, কৃতজ্ঞতা প্রকাশ করেন তার শিক্ষাগুরু আকবর আলীর প্রতি সাবিনা আরও বলেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী সর্বক্ষন খেলোয়াড়দের খোজ খবর রাখেন। তিনি আমাদের প্রেরনা দিয়ে চলেছেন।এসময  উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শেখ আশরাফুজ্জামান আশু, ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুল হাসান মুক্তি, মীর তাজুল ইসলাম রিপন, ফারহা দিবা খান সাথী, কাজী আক্তার হোসেন, ইকবাল কবির খান বাপ্পী, শিমুল সামস্ প্রমুখ। এছাড়া বিপুল সংখ্যক ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, ফুটবল প্রেমিক ও ভক্তরা উপস্থিত ছিলেন। এর পূর্বে জেলা প্রশাসনের পক্ষে স্বর্ণ কন্যা সাবিনা খাতুনকে ফুলেল শুভেচ্ছা জানান সহকারী কমিশনার এনডিসি মুহিদ আহমেদ।

পরে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে সাবিনাকে শুভেচ্ছা জানান সদর উপজেলা চেয়ারম্যান আল হাজ্জ আসাদুজ্জামান বাবু।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন