সাতক্ষীরায় অপহরণের এক মাস পর স্কুলছাত্রী ঢাকা থেকে উদ্ধার

দ্বারা zime
০ মন্তব্য 296 দর্শন

 

সাতক্ষীরায় অপহরণের এক মাস পর দশম শ্রেণির ছাত্রী সুমাইয়া সুলতানা (১৭) কে উদ্ধার করেছে সদর থানা পুলিশ। শুক্রবার (২ জুন) ঢাকার যাত্রাবাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়েছে । এ সময় অপহরণকারী মুন্না (২৪) কে আটক করাহয়েছে ।শনিবার (০৩ জুন) বেলা সাড়ে ১১ টায় সাতক্ষীরা জেলা পুলিশের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. আমিনুর রহমান।


সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জানান , গত ২৯ এপ্রিল সকাল ৮ টার দিকে নিজ বাড়ি সাতক্ষীরা শহরের সংগ্রাম হাসপাতালের সামনে থেকে রসুলপুর মাধ্যমিক বিদ্যালয়ের কোচিং এ যাওয়ার পথে সুমাইয়াকে মুখে রোমাল দিয়ে চেতনানাশক প্রয়োগ করে অজ্ঞাত কয়েকজনের সহায়তায় অপহরণ করাহয়। অপহরণ করে ঢাকা যাত্রাবাড়ী এলাকায় নিয়ে একটি পরিত্যক্ত ঘরে এক মাস আটকিয়ে রেখে বিভিন্নভাবে শারীরিক নির্যাতন করে। পরে লুকিয়ে ভিকটিম সুমাইয়া খাতুন অপহরণকারীর মোবাইল ফোন থেকে বাড়িতে ফোন দিয়ে অপহরণের ঘটনা জানালে তার মা বাদি হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। তার প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে পুলিশ ভিকটিমকে উদ্ধার করেছে। একই সাথে অপহরণকারী মুন্নাকে আটক করা হয়েছে। অপহরণকারীর জিজ্ঞাসাবাদ চলমান রয়েছে, জিজ্ঞাসাবাদ শেষে এ বিষয়ে বিস্তারিত তথ্য জানানো সম্ভব হবে বলেও জানানো হয় সংবাদ সম্মেলনে।


এসময় জেল পুলিশের আয়োজনে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, সদর থানার ইনচার্জ অফিসার (ওসি তদন্ত) নজরুল ইসলাম, সদর থানার (ওসি অপারেশন) তারেক ফয়সাল ইবনে আজিজ, এসআই তনময় মহন্ত ছাড়াও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন