সাতক্ষীরায় জমকালো আয়োজনে প্রথম আলোর ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 191 দর্শন

 

সাতক্ষীরায় আনন্দ উৎসবে গান, কবিতা আবৃত্তি, কেককাটা ও আলোচনাসভার মধ্য দিয়ে প্রথম আলোর ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপিত হয়েছে।প্রথম আলো বন্ধুসভার আয়োজনে বুধবার সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাবে অনুষ্ঠিত আলোচনাসভায় সভাপতিত্ব করেন, বিশিষ্ট সমাজ সেবক প্রথম আলো বন্ধুসভা সাতক্ষীরার উপদেষ্টা আলহাজ¦ আবুল কালাম বাবলা।
প্রধান অতিথি ছিলেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মো: নজরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন, সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ বাসু দেব বসু, সাতক্ষীরা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী আরিফুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যাপক ওলিউর রহমান, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপি, সাবেক সাধারণ সম্পাদক এম. কামরুজ্জামান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, স্বদেশের নির্বাহী পরিচালক মাধব চন্দ্র দত্ত, দৈনিক প্রথম আলোর স্টাফ রিপোর্টার কল্যাণ ব্যানাজি, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, গণফোরাম সাতক্ষীরার সভাপতি আলীনুর খান বাবুল, দৈনিক ঢাকা টাইমসের সাতক্ষীরা প্রতিনিধি ও ডেইলি সাতক্ষীরার বার্তা সম্পাদক এম. বেলাল হোসাইন, বন্ধু সভার সাধারণ সম্পাদক হুমায়রা ফারজানা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক প্রতীক চন্দ্র মন্ডল, সাংগঠনিক সম্পাদক মোঃ রাহাতুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ ইমরুল হাসান তুহিন, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ কামরুজ্জামান ইব্রাহিম, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক মোঃ ইমরান আলী, ম্যাগাজিন সম্পাদক কর্ণ বিশ্বাস কেডি বইমেলা সম্পাদক মোঃ মেহেদী হাসান, আফরোজা সুলতানা,সাফায়েত ,নুরুজ্জামান, সজিব, ইমন, রেজওয়ান ।

সঞ্চালনায় বন্ধুসভার সভাপতি মোঃ রবিউল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক মৌটুসী চ্যাটার্জি।
অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন, সাতক্ষীরার বিশিষ্ট কবি দিলরুবা রোজ। এছাড়া মিষ্টি কণ্ঠে গান পরিবেশন করে পুরো অনুষ্ঠানটিকে প্রানবন্ত করে তোলেন সাতক্ষীরার বিশিষ্ট কণ্ঠশিল্পী চৈতালী মুখার্জি।
এসময় বক্তারা বলেন, প্রথম আলো পত্রিকা সত্য প্রকাশে আপোষহীন। প্রথম আলো একটি ব্যান্ড, একটি প্রতিষ্ঠান আর প্রথম আলো বন্ধুসভা একটি বহত্তর স্বেচ্ছাসেবী সংগঠন। প্রথম আলো শুধু বস্তনিষ্ঠ সাংবাদিকাতাই করেনা, মানুষের বিপদে পাশে দাড়ায়। দুর্যোগকালিন সময়ে প্রথম আলো হাত পা গুটিয়ে বসে না থেকে মানুষের পাশে গিয়ে দাড়ায়। এসিড আক্রান্ত নারীসহ নির্যাতিত নারীদের বিভিন্নভাবে সহযোগিতা করে।
পরে অতিথিবৃন্দ কেক কেটে প্রথম আলোর ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন