সাতক্ষীরায় ডিবি পুলিশের অভিযানে ২০ বোতল ফেন্সিডিল সহ আটক-৩

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 461 দর্শন

 

সাতক্ষীরা জেলা ডিবি পুলিশ অভিযান চালিয়ে ২০ বোতল ফেন্সিডিল সহ তিন যুবক কে আটক করেছে। আটককৃত যুবকদের নাম ওসমান আলী(২৫) ও মিলন হোসেন (১৮) ও ইসমাইল হোসেন। আটককৃতদের বাড়ি কলারোয়া উপজেলার বড়ালী গ্রামে।

ডিবি পুলিশ জানায়,সাতক্ষীরারা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর দিক নির্দেশনা মোতাবেক অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) মো:সজীব খানের তত্বাবধায়নে সাতক্ষীরা জেলা ডিবির ওসি বাবুল আক্তারের নেতৃত্বে  এস আই শিমুল হালদার , এএসআই মাজেদুল ইসলাম , এ এস আই এমডি মাইনুল ইসলাম সহ ডিবি সাতক্ষীরার একটি চৌকস টিম গোপন সাংবাদের ভিত্তিতে গতকাল অভিযান চালিয়ে  ওসমান আলী( 25) পিতা-মোঃ শামসুর রহমান , সাং কুচপুকুর , ২) মিলন হোসেন(১৮) পিতা-মৃত আফসার আলী সাং বড়ালী, ৩) ইসমাইল হোসেন (২১) পিতা রুহুল আমিন বিশ্বাস, সাং বড়ালী উভয় থানা কলারোয়া জেলা সাতক্ষীরাদের ২০ বোতল ফেন্সিডিল সহ আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা জেলা ডিবির অফিসার ইনচার্জ বাবুল আক্তার আপডেট সাতক্ষীরা কে জানান,আটককৃত আসামীদের নামে ডিবি পুলিশ বাদী হয়ে সাাতক্ষীরা থানায় মামলা রুজুপুর্বক তাদের কে বিঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন