সাতক্ষীরায় নিউজ নেটওয়ার্কের দ্বিতীয় ব্যাচের প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 153 দর্শন

 

সাতক্ষীরায় ‘মানবাধিকার সুরক্ষাকারীদের এ্যাডভোকেসি, লবিং ও নিগোশিয়েশন’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালার দ্বিতীয় ব্যাচ ( তিন দিন ব্যাপী ) শেষ হয়েছে। ১২ ডিসেম্বর সাতক্ষীরার তুফান কনভেনশন সেন্টারে দ্বিতীয় ব্যাচের সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষনার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উন্নয়ন ও মানবাধিকারকর্মী বেনজির আহমেদ।

দ্বিতীয় ব্যাচের প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক ইত্তেফাকের যশোরস্থ স্টাফ রিপোর্টার, নিউজ নেটওয়ার্কের আঞ্চলিক সমন্বয়কারী ফরাজি আহমেদ সাঈদ বুলবুল।
অংশগ্রহনকারীদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক মিজানুর রহমান, সাংবাদিক জাহাঙ্গির আলম কবীর, ফরিদা আক্তার বিউটি, সাংবাদিক আব্দুস সামাদ প্রমুখ। প্রশিক্ষণ কর্মশালায় সহযোগিতা করেন নিউজ নেটওয়ার্ক কর্মকর্তা মুসলিমা আক্তার মৌ।
অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন প্রশিক্ষণ কর্মশালার সমন্বয়ক, নিউজ নেটওয়ার্ক সাতক্ষীরা জেলা ককাসের সাধারণ সম্পাদক সাংবাদিক এম কামরুজ্জামান।

১২ দিন ব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালা ৭ ডিসেম্বর শুরু হয়। কর্মশালাটি পৃথক ৪টি ব্যাচে ভাগ করা হয়েছে। ৩ দিন ব্যাপী প্রতিটি ব্যাচে ২৯ জন করে ( ১২দিনে, সর্বমোট ১১৬জন ) প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করবে।

প্রশিক্ষণার্থীদের মধ্যে রয়েছেন স্থানীয়-আঞ্চলিক-জাতীয় পত্রিকা ও টেলিভিশনের সাংবাদিক, শিক্ষক, আইনজীবী, উন্নয়নকর্মী, ইমাম, পুরোহিত, সমাজকর্মী ও মানবাধিকারকর্মী।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন