সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ২০০ বোতল ফেন্সিডিল সহ আটক-০১

দ্বারা zime
০ মন্তব্য 179 দর্শন

 

র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী, চাঁদাবাজ, ছিনতাইকারী, প্রতারক ও বিভিন্ন চাঞ্চল্যকর ঘটনার আসামী, গ্রেফতারসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ২৪ সেপ্টেম্বর ২০২১ তারিখ ২৩.৪৫ ঘটিকায় র‌্যাব-৬ (সদর কোম্পানী) খুলনার একটি আভিযানিক দল সাতক্ষীরা জেলার কলারোয়া থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতারের লক্ষ্যে অপারেশন ডিউটি করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সাতক্ষীরা জেলার কলারোয়া থানা তুলসীডাঙ্গা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি সাতক্ষীরা জেলার কলারোয়া থানা তুলসীডাঙ্গা গ্রামস্থ তুলসী ডাঙ্গাকানীপাড়ার জনৈক মোঃ মামুন অর রশীদ ওরফে বাবু মিয়ার বাড়ির সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ তানভীর হাসান (৩০), পিতা- মোঃ নজরুল ইসলাম, সাং- তুলসীডাঙ্গা, থানাঃ কলারোয়া, জেলাঃ সাতক্ষীরাকে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষিদের সোমনে গ্রেফতারকৃত আসামীর দখল হতে ২০০ (দুইশত) বোতল ফেন্সিডিল, ০৪টি সীমকার্ডসহ ০২টি মোবাইল, নগদ ১২৭০/- (এক হাজার দুইশত সত্তর) টাকা, ০১টি এটিএম ও ০১টি ভিসাকার্ড এবং আসামীর জাতীয় পরিচয়পত্র উদ্ধার পূর্বক জব্দ করে।

র‌্যাব জানায়,গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন