সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে অপহৃত ইজিবাইক চালক উদ্ধার সহ ৪ ছিনতাইকারী আটক

দ্বারা zime
০ মন্তব্য 490 দর্শন

 

সাতক্ষীরার শ্যামনগরের গোডাউন মোড় এলাকা থেকে ইজিবাইক চালক শাহীনুর রহমান অপহর‌নের শিকার হয়। সংবাদ পে‌য়ে র‌্যাব-৬ দ্রুত সময়ে অপহৃত ইজিবাইক চালককে উদ্ধার ও চার ছিনতাইকারীকে গ্রেফতার ক‌রে‌ছে।

গ্রেফতার ছিনতাইকারীরা হ‌ল- রুবেল ঢালী (২০), কামরুজ্জামান মোল্লা (২৫), নয়ন ঢালী (২৭),  আনিছুর রহমান (২৫)। আজ শনিবার (৩০ অক্টোবর) র‌্যা‌বের স্পেশাল কোম্পানী কমান্ডার মেজর রিফাত প্রেস ব্রিফিং‌য়ে এসব তথ‌্য জানান।

তিনি জানান, গত ২৯ অ‌ক্টোবর সাতক্ষীরার শ্যামনগর গোডাউন মোড় এলাকা থেকে ইজিবাই শাহীনুর রহমানকে ৩ জন যাত্রী নীলডুমুর যাওয়ার কথা বলে ইজিবাইকে ওঠে। তারা বিভিন্ন দোকান থেকে ব্যবসার টাকা কালেকশন করার কথা বলে ঘুড়াতে থাকে। দুপু‌রের দি‌কে খন্তাকাটা স্লুইচগেট সংলগ্ন এলাকায় পৌঁছালে আরও একজন ব্যক্তি মোটরসাইকেলসহ  ঘটনাস্থলে উপস্থিত হয়। ওই চারজন ছিনতাইকারী ইজিবাইক চালক শাহীনুরকে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শনসহ কিলঘুষি মেরে তার ব্যটারিচালিত ইজিবাইকটি ছিনতাই করে।    

খবর পে‌য়ে র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি চৌকশ দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে বি‌কেল সাড়ে ৪টার দি‌কে ওই স্থানে দ্রুত অ‌ভিযান চালায়।  এরপর ছিনতাইকারী মোঃ রুবেল হোসেন ঢালী, মোঃ কামরুজ্জামান মোল্লা, মোঃ নয়ন ঢালী, মোঃ আনিছুর রহমান গাজীকে গ্রেফকতার ক‌রে। ই‌জিবাইক চালককেও উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের শ্যামনগর থানায় হস্তান্তর ও মামলা করা হ‌য়ে‌ছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন