সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর গৃহবধু ধর্ষণ মামলার পলাতক আসামী তুহিন হোসেন আটক

দ্বারা zime
০ মন্তব্য 541 দর্শন

 

সাতক্ষীরা হতে চাঞ্চল্যকর গৃহবধু ধর্ষন মামলার এজাহারনামীয় পলাতক আসামী মোঃ তুহিন হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী, চাঁদাবাজ, ছিনতাইকারী, প্রতারক ও বিভিন্ন চাঞ্চল্যকর ঘটনার আসামী, গ্রেফতারসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ১৪ ডিসেম্বর ২০২১ তারিখ আনুমানিক সকাল ১০.৩০ ঘটিকার সময় র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) অবগত হয় যে, ভিকটিম সাতক্ষীরা জেলার সদর থানাধীন পাথরঘাটা গ্রামস্থ (মাঝেরপাড়া) নিজ বাড়িতে গোসল শেষে ঘরে কাপড় পরিবর্তন করতে ছিল। বাড়িতে অন্য কোন লোক না থাকার সুবাধে। অভিযুক্ত ১। মোঃ তুহিন হোসেন (২৮), পিতা- তবিবর রহমান, সাং- পাথরগাঘাটা মাঝেরপাড়া, থানা ও জেলা- সাতক্ষীরা, ভিকটিমের ঘড়ে প্রবেশ করে ঝাপটে ধরে অর্ধ পরিহিত শাড়ি দিয়ে মুখ পেচিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে।

ভিকটিমের চিৎকার শুনে আত্মীয়-স্বজন আশপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্ত মোঃ তুহিন হোসেন (২৮), ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। উক্ত বিষয়ে ভিকটিমের শাশুরী বাদী হয়ে অভিযুক্ত ১। মোঃ তুহিন হোসেন (২৮), এর বিরুদ্ধে সাতক্ষীরা জেলার সদর থানায় মামলা দায়ের করে। যার মামলা নং- ৪০, তারিখঃ ১৫/১২/২০২১, ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন আইন (সংশোধনী ২০০৩) এর ৯ (১) ধারা।

উক্ত মামলাটির বিষয়ে র‌্যাব-৬ (সাতক্ষীর ক্যাম্প) এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং এজাহার নামীয় একমাত্র পলাতক আসামীকে গ্রেফতার করতে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।

র‌্যাব খুলনা সদর দপ্তরের মিডিয়া সেল জানায়, এরই প্রেক্ষিতে ১৬ ডিসেম্বর ২০২১ তারিখ অনুমান ১৪.০০ ঘটিকায় র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার আগরদারী গ্রাম হতে আসামী মোঃ তুহিন হোসেন (২৮), পিতা- তবিবর রহমান, সাং- পাথরগাঘাটা মাঝেরপাড়া, থানা ও জেলা- সাতক্ষীরাকে গ্রেফতার করে।

র‌্যাব জানায়,গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার সদর থানায় হস্তান্তর করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন