সাতক্ষীরায় শেখ হাসিনার পক্ষে ইফতার বিতরণ করলেন ড. কাজী এরতেজা হাসান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 272 দর্শন

 

সাতক্ষীরায় রোজাদারদের সম্মানে, জননেত্রী শেখ হাসিনার পক্ষে ইফতার বিতরণ করেছেন আজিজা মান্নান ফাউন্ডেশনের চেয়ারম্যান, ভোরের পাতা ও দ্য পিপলস টাইমের সম্পাদক ও প্রকাশক, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য উপকমিটির সদস্য, এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতেজা হাসান।

শুক্রবার বিকাল সাড়ে ৫টায় শহরের নিউমার্কেট এলাকায় কয়েকশ অসহায়, দুস্থ রোজাদার পথচারীর মাঝে ইফতার বিতরণ করা হয়।

এসময় ড. কাজী ইরতেজা বলেন, প্রত্যেক মানুষের পাশে দাঁড়ানো আমাদের সবার দায়িত্ব এবং সেই জায়গা থেকে আমরা সাধারণ মানুষের পাশে দাঁড়াতে চাই। আজিজা মান্নান ফাউন্ডেশন আমার বাবা-মায়ের নামে করা। দীর্ঘদিন ধরে আমরা কাজ করছি। সাতক্ষীরার মানুষের দুর্যোগ, দুঃসময়ে পাশে থেকেছি। বিশেষ করে করোনাকালে আমরা মানুষের পাশে দাঁড়িয়েছি।

ড. ইরতেজা বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও তার পক্ষে আমরা ইফতার বিতরণ করছি। আমাদের এ কার্যক্রম চলমান থাকবে। আমি চাই প্রত্যেক বিত্তবান মানুষ যেন তার নিজ অবস্থান থেকে মানুষের পাশে দাঁড়ান।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক হারুন-উর-রশিদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শরিফুল ইসলাম খান বাবু, যুগ্ম আহ্বায়ক শেখ এহছান হাবীব অয়ন, জেলা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান আশিক, শেখ জুবায়ের আল জামান, পৌর যুবলীগের সভাপতি মনোয়ার হোসেন অনু, যুবলীগ নেতা তুহিন প্রমুখ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন