সাতক্ষীরায় ১০০ টি হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে মালিক কে ফিরিয়ে দিল পুলিশ

দ্বারা zime
০ মন্তব্য 109 দর্শন

 

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, সাতক্ষীরা কর্তৃক জানুয়ারি-ফেব্রুয়ারি /২০২৪ মাসের উদ্ধারকৃত মোবাইল ফোন ও বিকাশের টাকা উদ্ধার পূর্বক আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়েছে।

সাতক্ষীরা সাইবার ইনভেস্টিগেশন সেলের তথ্য মোতাবেক : সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকীর সার্বিক দিক নির্দেশনায় সাতক্ষীরা জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের চৌকস টিম জানুয়ারি-ফেব্রুয়ারি/২০২৪ মাসে ইতিপূর্বে হারিয়ে যাওয়া মোবাইল ফোনের মধ্যে হতে বিভিন্ন ব্র্যান্ডের ১০০ টি মোবাইল ফোন প্রযুক্তির সাহায্যে দেশের বিভিন্ন স্থান হতে উদ্ধার করে।এছাড়া বিকাশ ও নগদের ভুলবশতঃ অন্য নম্বরে চলে যাওয়া সর্বমোট =৩,৭৫,৭০০/- (তিন লক্ষ পঁচাত্তর হাজার সাত শত টাকা) উদ্ধার করেন।

উদ্ধারকৃত মোবাইল ফোন ও বিকাশ/ নগদের টাকা আজ ২১ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখে পুলিশ সুপার  প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করেন। মোবাইল ফেরত পেয়ে ভুক্তভোগী জনসাধারণগণ সন্তুষ্টি প্রকাশ করেন এবং পুলিশ সুপার  ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলে কর্মরত পুলিশ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পুলিশ সুপার এসময় সকলের উদ্দেশ্যে মোবাইল হারিয়ে গেলে জিডি কিংবা চুরি হয়ে গেলে মামলা করার জন্য পরামর্শ প্রদান করেন এবং ভবিষ্যতে মোবাইল চোরদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে মর্মে অভিমত ব্যক্ত করেন।

মোবাইল হস্তান্তর অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন মোঃ সজীব খান (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মোঃ আমিনুর রহমান (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত),অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্),সাতক্ষীরা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন