সাতক্ষীরা জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 58 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। আজ ১১ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখে সাতক্ষীরা পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত মাস্টার প্যারেডের সালামী গ্রহণ এবং প্যারেড পরির্দশন করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী ।

প্যারেড ও জেলায় ব্যবহৃত যানবাহনসমূহ পরিদর্শন শেষে পুলিশ সুপার অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্যে আইনশৃঙ্খলা রক্ষায় পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন, বিদ্যুৎ ও জ্বালানিসহ সরকারি অন্যান্য সম্পদ ব্যবহারে মিতব্যয়ী হওয়া, ড্রেসরুলস অনুসরণ করে পোশাক পরিধান, সরকারি মালামালের হেফাজত করা,ফেসবুক তথা সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে সর্তক থাকা ,সুন্দর ব্যবহার ও মানবিক আচরণের মাধ্যমে পুলিশি সেবা নিশ্চিত করাসহ বিভিন্ন বিষয়ে মূল্যবান বক্তব্য প্রদান করেন।মাস্টার প্যারেডে প্যারেড কমান্ডারের দায়িত্ব পালন করেন অতিরিক্ত পুলিশ সুপার (কালীগঞ্জ সার্কেল) মোঃ আমিনুল ইসলাম।

প্যারেডে উপস্থিত ছিলেন মোঃ সজীব খান (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),  মোঃ আমিনুর রহমান (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত),অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), মোঃ মীর আসাদুজ্জামান বিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল) মোঃ সাজ্জাদ হোসেন,সহকারী পুলিশ সুপার(তালা সার্কেল),সাতক্ষীরা সকল থানার অফিসার ইনচার্জ সহ জেলা পুলিশের সকল পদমর্যাদার সদস্যবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন