সাতক্ষীরা জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত।।

দ্বারা zime
০ মন্তব্য 460 দর্শন

 

আপডেট ডেস্কঃ সাতক্ষীরা জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে।রবিবার সকালে সাতক্ষীরা পুলিশ লাইন্সে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত প্যারেডে প্যারেড কমান্ডারের দায়িত্ব পালন করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ।

মাস্টার প্যারেডে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার জনাব মো:সাজ্জাদুর রহমান বিপিএম কে সালামী প্রদান করেন প্যারেড কমান্ডার ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ এঁর নেতৃত্বাধীন চৌকশ পুলিশ দল।

এসময় মাস্টার প্যারেডে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মেরিনা আক্তার,দেবহাটা সার্কেলের সহকারি পুলিশ সুপার মো:ইয়াছীন আলী,তালা সার্কেলের সহকারি পুলিশ সুপার মো:হুমায়ুন কবি,বিশেষ শাখার Di-1 আজম খান,গোয়েন্দা শাখার ইনচার্জ জনাব আলী আহম্মেদ হাশমী,সদর থানার ইনচার্জ মো:মোস্তাফিজুর,ট্রাফিক ইন্সপেক্টর মোমিন হোসেন, পুলিশ লাইন্সের আর.ও সহ সকল থানার অফিসার ইনচার্জগণ মাস্টার প্যারেডে উপস্থিত ছিলেন।

মাস্টার প্যারেডে সালামী গ্রহণ শেষে পুলিশ সুপার উপস্থিত অফিসার ও ফোর্সের সামগ্রীক বিষয়াবলী পর্যবেক্ষণ করেন এবং উপস্থিত অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করতে গিয়ে তিনি প্যারেডের মান নিয়ে সন্তোষ প্রকাশ করেন।সাথে সাথে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকল পুলিশ সদস্য কে আন্তরিক ভাবে পেশাগত দায়িত্ব পালন করার আহবান জানান পুলিশ সুপার।
পরবর্তীতে তিনি সাতক্ষীরা জেলা পুলিশের ব্যবহৃত পুলিশ পিকআপ, মটরযান, সমূহ পর্যবেক্ষণ করেন এবং চালকদের সাথে যানবাহনের বর্তমান অবস্থা নিয়ে আলোচনা করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন