সাতক্ষীরা থানা পুলিশের পৃথক দুটি অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল ও ১১০ পিস ট্যাফেন্টাডল সহ আটক-৩

দ্বারা zime
০ মন্তব্য 161 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশ  মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে  ৫০ বোতল মাদকদ্রব্য ফেনসিডিল সহ-০১ জন এবং ১১০ পিচ মাদকদ্রব্য Tapentadol Tablets সহ ২ জন আসামী কে আটক করেছে। থানা পুলিশ জানায়,

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, পিপিএম এঁর  দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সজীব খাঁন ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মীর আসাদুজ্জামানের  তত্ত্বাবধানে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান এঁর নেতৃত্বে থানার এসআই/আজিজ মাহমুদ, সঙ্গীয় এএসআই/শাহানুর রহমান, এএসআই/ইব্রাহীম রাসেল ও এএসআই/জিল্লুর রহমান ফোর্সের সহায়তায় ২৮ এপ্রিল, ২০২৩ তারিখ ২৩.২৫ ঘটিকায় সাতক্ষীরা থানাধীন সীমান্তপাড়া (গুচ্ছগ্রাম) গ্রামস্থ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫০ বোতল ফেন্সিডিল সহ  মোঃ কামাল শিকারী(৪৬), পিতা-মোঃ শামসুর রহমান ,স্থায়ী: গ্রাম- লহ্মীদাড়ী, উপজেলা/থানা- সাতক্ষীরাকে গ্রেফতার করেন।

থানা পুলিশ আরো জানায়,  ২য় অভিযানে এসআই/আজিজ মাহমুদ, এসআই/মোঃ সাইফুল ইসলাম সঙ্গীয় এএসআই/শাহানুর রহমান, এএসআই/ইব্রাহীম রাসেল ও এএসআই/জিল্লুর রহমান ফোর্সের সহায়তায় ২৮ এপ্রিল, ২০২৩ তারিখ ,২২.০৫ ঘটিকায় সাতক্ষীরা থানাধীন আলীপুর গ্রামস্থ ধৃত আসামী শাহিন আলী এর বসত বাড়ীর পশ্চিম পাশের কাচা রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামী ১. শাহিন আলী (৩০), পিতা-শওকত আলী ,গ্রাম- আলীপুর (মাঝেরপাড়া) , ২. মোঃ বাদল গাজী(৫০), পিতা-মোঃ আফসার আলী গাজী, গ্রাম- আলীপুর (শিবপুর) , উপজেলা/থানা- সাতক্ষীরা সদর, জেলা –সাতক্ষীরাদ্বয়কে আটক করে। এ সময় ধৃত আসামীদ্বয়ের দেহ তল্লাশি করিয়া তাহাদের হেফাজত হইতে মোট ১১০ পিচ Tapentadol Tablets, ওজন ১১ গ্রাম, মূল্য অনুমান ২২,০০০/- টাকা।উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, এবিষয়ে আটককৃত দের নামে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান,আটককৃতের বিঞ্জ আদালতে সোপর্দ করা হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন