সাতক্ষীরা থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ০১ কেজি গাঁজা সহ আটক-০১

দ্বারা zime
০ মন্তব্য 181 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ০১ কেজি মাদকদ্রব্য গাঁজা সহ ১ যুবক কে গ্রেফতার করেছে। গ্রেপ্তার কৃত যুবকের নাম মোঃ খায়রুল ইসলাম (৪০)। সে সদর উপজেলার ঘোলা গ্রামের মৃত তাছের আলী মিস্ত্রীর ছেলে। থানা পুলিশ জানায়,

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, পিপিএম এঁর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ)  মোঃ সজীব খাঁন ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামানের তত্ত্বাবধানে সাতক্ষীরা থানার  অফিসার ইনচার্জ/জনাব আবু জিহাদ ফকরুল আলম খান এঁর নেতৃত্বে থানার এসআই/লোকমান হোসেন, এএসআই/জিয়াউর রহমান, এএসআই/গোলাম মোস্তফা গতকাল গোপন সংবাদের ভিত্তিতে  সাতক্ষীরা থানাধীন খলিল নগর সাকিনন্থ খলিল নগর আমিনিয়া মহিলা মাদ্রাসার সামনে কাথন্ডা বাজার হইতে বৈকারী বাজার গামী পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে খায়রুল ইসলাম  কে ১ কেজি গাঁজা সহ আটক করা হয়।

আটকের বিষয়টি নিষ্চিত করে সাতক্ষীরা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান,আটককৃত আসামীর নামে পুলিশ বাদী হয়ে সাতক্ষীরা থাকায় একটি মামলা দায়ের করেছে। তিনি আরো জানান আটককৃত আসামীকে বিঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন