সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ে অবিভাবক সমাবেশ অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 852 দর্শন

 

আরিফুল ইসলাম আশা:। সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১০টায় পুলিশ লাইন কনফারেন্স হলে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।


পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক রশিদ হাসান খান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মো. সজীব খান, ডিআইও ওয়ান ইয়াছিল আলম খান চৌধুরী, জেলা ট্রাফিক বিভাগের টিআই অ্যাডমিন শ্যামল চৌধুরীসহ স্কুলের অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা।


শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে প্রধান অতিথি পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, এই শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যত। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশের স্মার্ট নাগরিক হবে এই শিশুরা। গুণগত শিক্ষা দান, লেখাপড়ার মান বৃদ্ধি করে বিদ্যালয়টিকে শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে গড়ে তোলার জন্য আমরা কাজ করে যাচ্ছি। বিদ্যালয়ের মান উন্নয়নের লক্ষ্যে ভবন নির্মাণ, কম্পিউটার ল্যাব, বিজ্ঞানাগার তৈরি করে দেওয়া হয়েছে। এখন থেকে দরিদ্র শিক্ষার্থীদের জন্য পুলিশ সুপার দরিদ্র তহবিল ও পুলিশ সুপার মেধাবৃত্তি প্রদান করা হবে।


তিনি বলেন, আমাদের স্কুলের শৃঙ্খলা অন্য স্কুলের তুলনায় অনেক ভালো। সেটি যাতে আরও উন্নত হয় সে বিষয়ে আমরা আরও মনোযোগ দিবো।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন