জমকালো আয়োজনে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের ৬০ বছর পূর্তি উদযাপন

দ্বারা zime
০ মন্তব্য 1157 দর্শন

 

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও বর্ণিল আয়োজনে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের ৬০ বছর পূর্তি উপলক্ষ্যে শহর জুড়ে আনন্দ শোভাযাত্রা শেষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হয়।

সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের এক্স স্টুডেন্ট এ্যাসোসিয়েশনের আয়োজনে হীরক জয়ন্তী কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা রফিকুজামানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন  ছাত্র ও সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ)  মো: সজীব খান,সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, সদর উপজেলার স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা:ফরহাদ জামিল, পিরোজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) ও সাতক্ষীরা বয়েজ স্কুলের প্রাক্তন ছাত্র মোস্তাফিজুর রহমান টিটো, সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরি মোহন সরকার, প্রাক্তন প্রধান শিক্ষক হাবিবুল হুসাইন,সাবেক প্রধান শিক্ষক নুর মোহাম্মদ, আব্দুর রাজ্জাক, আব্দুল মাজেদ, বর্তমান প্রধান শিক্ষক সমরেশ কুমার দাশ, উদযাপন কমিটির সদস্য সচিব কামরুজ্জামান রাসেল, ভোরের পাতার সম্পাদক কাজী এরতেজা হাসান সিআইপি,যুগের বার্তার সম্পাদক আবু সাইদ  সহ ১৯৬৮ সালের এসএসসি ব্যাচ থেকে ২০২০ সালের এসএসসি র  প্রাক্তন ও বর্তমান ছাত্ররা।

এসময় প্রাক্তন শিক্ষক ও শিক্ষার্থী এবং বর্তমান শিক্ষার্থীদের মিলন মেলায় পরিনত হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন খুলনা মেডিকেল কলেজে উপাধ্যক্ষ ডাঃ মো. মেহেদী নেয়াজ।পরে দুপুরের লান্স শেষে বিকাল থেকে গণমুখী র মাঠে মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।

রাত সাড়ে ১০ টা পর্যন্ত এ প্রতিবেদক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলো।অনুষ্ঠান রাত ১২ টা পর্যন্ত চলবে বলে জানা গেছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন