সাতক্ষীরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের সাফল্য : বিকাশ প্রতারক চক্রের মূল হোতা আটক

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 553 দর্শন

 

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, সাতক্ষীরা কর্তৃক বিকাশ প্রতারক চক্রের মূল হোতা আটক, হাতিয়ে নেওয়া ৩০,০০০ টাকা উদ্ধার ও প্রতারণার কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করেছে পুলিশ।

পুলিশ জানায়, একটি সংঘবদ্ধ প্রতারক চক্র বিকাশ একাউন্ট হ্যাকিংয়ের মাধ্যমে ৩০,০০০/- টাকা হাতিয়ে নিলে উক্ত ভিকটিম থানায় নিয়মিত মামলা করে। উক্ত মামলার সূত্র ধরে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর)  মোঃ ইকবাল হোসেন এঁর নেতৃত্বে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল উক্ত সংঘবদ্ধ প্রতারক চক্রকে সনাক্তকরণ পূর্বক সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল ও জেলা গোয়েন্দা শাখা, সাতক্ষীরা এর সমন্বয়ে একটি চৌকস টিম কর্তৃক ফরিদপুর জেলাধীন ভাঙ্গা থানা এলাকা থেকে প্রতারক চক্রের মূল হোতা মোঃ রিপন (২৪), পিতা- মোঃ সিরাজ মিয়া, সাং- মালিগ্রাম, থানা- ভাঙ্গা, জেলা- ফরিদপুর কে আটক করা হয় এবং প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়া ৩০,০০০ টাকা উদ্ধার ও প্রতারণার কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার মো:ইকবাল হোসেন জানান,আটকৃত আসামীকে বিঞ্জ আদালতে সোপর্দ করা হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন