সাতক্ষীরা সিবি হসপিটালে সিবি ফিজিওথেরাপী এন্ড রিহ্যাব কেয়ার ইউনিটের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন এমপি রবি

দ্বারা zime
০ মন্তব্য 249 দর্শন

 

মাহফিজুল আক্কাস: ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে স্বাস্থ্য সেবায় অনন্য সাতক্ষীরার সর্বপ্রথম ১০০ শয্যা বিশিষ্ট বেসরকারি সিবি হাসপাতালে সিবি ফিজিওথেরাপী এন্ড রিহ্যাব কেয়ার ইউনিটের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বুধবার (৩১ মার্চ) দুপুরে চায়না বাংলা হসপিটাল (সিবি)’র চতুর্থ তলায় সিবি হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক এ.কে.এম আনিছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে সিবি ফিজিওথেরাপী এন্ড রিহ্যাব কেয়ার ইউনিটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
সিবি ফিজিওথেরাপী এন্ড রিহ্যাব কেয়ার ইউনিটের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, ডা. কাজী আরিফ আহমেদ, ডা. সুমন কুমার দাস, ডা. মাহমুদুল হাসান পলাশ, সাতক্ষীরা সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান, পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, ডা. সুলতানা ইসলাম পিটি, ডা. নুরুল হুদা সোহেল পিটি, ডা. মনিরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান শাহীন, নির্বাহী সদস্য ইদ্রিস বাবু, কাজী কামরুজ্জামান খোকন, জেলা ছাত্রলীগ নেতা কাজী হাশিম উদ্দন হিমেল প্রমুখ। সিবি হাসপাতালে সিবি ফিজিওথেরাপী এন্ড রিহ্যাব কেয়ার ইউনিটের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে ফিজিওথেরাপীর বিভিন্ন ইকুপমেন্টগুলি ঘুরে ঘুরে দেখেন এবং সিবি হসপিটালের এই অনন্য সেবামূলক উদ্যোগকে স্বাগত ও ধন্যবাদ জানান এমপি রবি। এসময় উপস্থিত সকল অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করা হয় সাতক্ষীরা সিবি হসপিটালের পক্ষ থেকে।
সিবি ফিজিওথেরাপী এন্ড রিহ্যাব কেয়ার ইউনিটে যে সব সেবা সমূহ পাবেন রোগীরা যেমন-ঘাড় ও কাঁধে ব্যথা, পিঠ ও কোমরে ব্যথা, বাত/আথ্রাইটিসের ব্যথা, আঘাতজনিত ব্যথা, স্ট্রোক/প্যারালাইসিস, অর্থোপেডিকস্ ফিজিওথেরাপী, জেবিয়েট্রিক, বয়স্কদের ফিজিওথেরাপী, সেরব্যাল পলসি, গাইনোক্লোজিক্যাল ফিজিওথেরাপী ও স্পোর্টস/খেলা-ধূলার ফিজিওথেরাপীর চিকিৎসা ব্যবস্থা রয়েছে এ প্রতিষ্ঠানে। এসময় সিবি হসপিটালের চিকিৎসক ও গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন