সাতক্ষীরায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও সৌহার্দ্য রক্ষার্থে মতবিনিময় সভা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 375 দর্শন

 

সাম্প্রদায়িক সম্প্রীতি ও সৌহার্দ রক্ষাতে সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়ী ইউনিয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে ১০নং আগরদাড়ী ইউনিয়ন পরিষদ চত্ত¡রে বিট পুলিশিংয়ের আয়োজনে সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাবুল আক্তারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) বার।

প্রধান অতিথি বলেন, যার যার ধর্ম সে পালন করবেন। কারোর গুজবে ও অপপ্রচারে কেউ কান দিবেন না। কেউ গুজব ও অপপ্রচার ছড়িয়ে কোনো মানুষের মধ্যে বিভ্রান্তি ও অশান্তি সৃষ্টি করবেন না। সব ধর্মের মানুষ কাঁধে কাঁধ রেখে শান্তিতে বসবাস করবেন। অনলাইন মিডিয়া, ফেসবুক, ইউটিউব মাধ্যমে গুজব ও অপপ্রচার ছড়ালে যাচাই-বাছাই করে তাদের বিরুদ্ধে পুলিশ কঠোর আইনগত ব্যবস্থা নেবে। গুজব ও অপপ্রচারের কান দিয়ে কেউ যদি বিভ্রান্ত ও অশান্তির সৃষ্টি করে তাহলে সেসব ব্যক্তিদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো বলেন বর্তমান সরকার দেশে উন্নয়ন করে বিশ্বের কাছে একটি উন্নত দেশ হিসেবে পরিচিত হয়েছে। আমরা দেশে আর চায় না অশান্তি। দেশে কেউ অশান্তি করার চেষ্টা করলে আইনগতভাবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। কেউ যদি গুজব, অপপ্রচার ছড়ায় এবং অশান্তির সৃষ্টি করার চেষ্টা করে তাহলে আপনারা সাথে সাথে বিট পুলিশিং অথবা জেলা পুলিশের সহযোগিতা নেবেন। মাদক, চোরাচালান, ইভটিজিং, বাল্যবিবাহ, জুয়ার আসর ও মাদকাসক্ত বিষয়ে বিট পুলিশিং অথবা থানা পুলিশকে গোপনে তথ্য দিবেন তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ জনগণের বন্ধু। জনগণের ও জানমালের নিরাপত্তার জন্য পুলিশ আপনাদের পাশে সব সব আছে এবং থাকবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো: সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইকবাল হোসেন,জেলা ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরী প্রমুখ। 
এছাড়াও বক্তব্য রাখেন, আগরদাড়ী ইউপি আওয়ামী লীগ সভাপতি হাবিবুর রহমান হবি, সাধারণ সম্পাদক তাপস আচার্য্য, আগরদাড়ী ইউপি চেয়ারম্যান মজনুর রহমান মালি, সদর উপজেলার যুবলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী প্রভাষক মঈনুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী লুৎফর রহমান, কবির হোসেন মিলন, শেখ শাহিদ, নুরুল ইসলাম, হাবিবুর রহমান ছোট খোকন, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুর রাজ্জাক, হাফেজ আইয়ুব হোসাইন।

এসময় মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, ওয়াজেদ আলী, জোহরুল, সামাদ, ইসমাইল, আজিদার রহমান, আবুল হোসেন, আগরদাড়ী ইউনিয়ন বিট পুলিশিংয়ের সদর থানা পুলিশের এসআই ওসমান গনি, আওয়ামী লীগ নেতা নাজমুল শাহাদাত পলাশ, যুবলীগ নেতা সামছুর রহমান, কৃষকলীগ নেতা আনছার আলীসহ আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক, ইমাম, পুরোহিত প্রমূখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন পুলিশের এসআই হাবিবুর রহমান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন