হাড়ের ডাক্তার হাফিজ উল্লাহ কে হুমকি : থানায় জিডি

দ্বারা zime
০ মন্তব্য 439 দর্শন

 

সাতক্ষীরা সদর হসপিটালের অর্থপেডিক্স ডাক্তার হাফিজ উল্লাহ কে গাড়ীর গতি রোধ করে হুমকি দিয়েছে কামরুল ইসলাম(৪৫) নামক এক যুবক ও তার স্ত্রী মেহেরুন নেছা ।যুবকের বাড়ি সদর উপজেলার মাহামুদ গ্রামে।

সাতক্ষীরা থানার জিডি নাম্বার ১৫৫৭ তারিখ :৩০-৮-২০২১খ্রিষ্টাব্দ মোতাবেক জানা যায়,মাহামুদ পুরের বাসিন্দা কামরুল ইসলাম কয়েক মাস আগে ডাক্তার হাফিজ উল্লাহর নিকট পা অপারেশ করতে আসে।রোগী যখন হাফিজ ডাক্তারের কাছে চিকিৎসা নেন তখন রোগীর পা কাটার মত অবস্থা ছিলো না।

জিডি সুত্রে আরো জানা যায়,পরবর্ত্তী তে ঐ রোগী ডাক্তার হাফিজ উল্লাহর চিকিৎসা বাদ দিয়ে অন্য ডাক্তারের নিকট থেকে পা কেটে ফেলে। এর পর গত ০৮/০৬/২০২১খ্রিষ্ট্রাব্দ তারিখ ও গত ২৫/০৮/২০২১খ্রিষ্টাব্দ তারিখ দুপরে সদর হসপিটাল ক্যাম্পাসে কামরুল ইসলামের স্ত্রী মেহেরুন নেছা তার দলবল নিয়ে অর্থপেডিক্স কনসালটেন্ট ডা:হাফিজ উল্লাহর গাড়ীর গতিরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও জীবন নাশের হুমকি প্রদান করেন।

সাতক্ষীরা সদর হসপিটালের এক মাত্র অর্থপেডিক্স ডাক্তার যিনি প্রতি সোমবার ও বুধবার সদর হসপিটালে ভর্ত্তি হাড় ভাঙা রোগীদের অপারেশন সেবা দিয়ে থাকেন। তিনি এখন ভালো ভাবে হসপিটালে যেতে পারছেন না। সব সময় তিনি আতংকের মধ্য দিয়ে দিন কাটাচ্ছেন।সাতক্ষীরা জেলার হাড় ভাঙা রোগীদের শেষ ভরষা অর্থপেডিক্স ডাক্তার হাফিজ উল্লাহ তার জীবনের নিরাপর্ত্তার জন্য সাতক্ষীরা থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।এবিষয়ে তিনি সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর সহযোগীতা কামনা করেছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন