সাতক্ষীরায় পুলিশের সহায়তায় ফিরে পেলো ১৬৮ টি হারানো মোবাইল

দ্বারা zime
০ মন্তব্য 240 দর্শন

 

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, সাতক্ষীরা কর্তৃক ফেব্রুয়ারি-মার্চ/২৩ মাসে হারিয়ে যাওয়া মোবাইল ফোন ও বিকাশের টাকা উদ্ধার পূর্বক আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়েছে। বৃহম্পতিবার দুপুরে উদ্ধার কৃত মোবাইলে গুলো আনুষ্ঠিক ভাবে প্রকৃত মালিক দের কাছে তুলে দেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম।

মোবাইল হস্তান্তর অনুষ্ঠানে পুলিশ সুপার সাংবাদিক দের জানান,সাতক্ষীরা সাইবার ইনভেস্টিগেশন সেলের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ আতিকুল ইসলাম এর নেতৃত্বে সাতক্ষীরা জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের চৌকস টিম প্রযুক্তির সাহায্যে ইতঃ পূর্বে হারিয়ে যাওয়া মোবাইল ফোনের মধ্যে হইতে ফেব্রুয়ারি-মার্চ/২৩ মাসে বিভিন্ন ব্র্যান্ডের ১৬৮ টি মোবাইল ফোন দেশের বিভিন্ন স্থান হতে উদ্ধার করেন।পুলিশ সুপার জানান,এছাড়া বিভিন্ন নম্বরে বিকাশের টাকা ভুলবশতঃ অথবা প্রতারণার মাধ্যমে অন্য নম্বরে চলে যাওয়া সর্বমোট =২,৩১,৭৯০/- (দুই লক্ষ একত্রিশ হাজার সাত শত নব্বই টাকা) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোবাইল ফোন ও বিকাশের টাকা গতকাল ২৩/০৩/২০২৩ তারিথ প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করা হয়েছে।

মোবাইল ফেরত পেয়ে ভিকটিমগণ সন্তুষ্টি প্রকাশ করে এবং পুলিশ সুপার ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলে কর্মরত পুলিশ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে পুলিশ সুপার  সকলের উদ্দেশ্যে মোবাইল হারিয়ে বা চুরি হয়ে গেলে কি করতে হবে সে বিষয়ে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে এসময়  উপস্থিত ছিলেন  মোঃ সজীব খান,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), ইয়াছিন আলম চৌধুরী, ডিআইও-১,ডিএসবি, আব্দুল হক হাওলাদার, আর-আই, পুলিশ লাইন্স,  মোঃ ওহিদুল ইসলাম বিপিএম,এসআই(নিঃ),সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল,সাতক্ষীরা সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন