খুলনা-৪ আসনে সালাম মুর্শেদী বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত হয়েছেন!!

দ্বারা zime
০ মন্তব্য 219 দর্শন

♦♦♦♦
জাতীয় সংসদে খুলনা-৪ আসনের (দিঘলিয়া,রূপসা ও তেরখাদা উপজেলা নিয়ে গঠিত) উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিশিষ্ট শিল্পপতি আব্দুস সালাম মুর্শেদী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
মঙ্গলবার বিকাল ৫টায় খুলনা বিভাগীয় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও খুলনা-৪ আসনের উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুচ আলী আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন।

এর আগে উপ-নির্বাচনের রিটার্নিং অফিসারের দপ্তর থেকে তিনজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছিলে। এরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুস সালাম মুর্শেদী, জাতীয় পার্টির এস এম আনিসুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী সাবেক সেনা কর্মকর্তা  মেজর ডা. শেখ হাবিবুর রহমান। তবে সালাম মুর্শেদী ছাড়া অন্যরা মনোনয়নপত্র জমা দেননি।
মঙ্গলবার ছিল প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। এ অবস্থায় অন্য কোনো প্রার্থী না থাকায় এবং বিকেল ৫টা পর্যন্ত সালাম মুর্শেদী তার প্রার্থীতা প্রত্যাহার না করায় তাকেই সংসদ সদস্য হিসেবে বিজয়ী বলে ঘোষণা দেয় নির্বাচন কমিশন।

উল্লেখ্য, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে খুলনা-৪ আসনটি শূন্য হয়। এ আসনের উপ-নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো আগামী ২০ সেপ্টেম্বর।
সূত্র: খুলনার কন্ঠ ডটকম।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন