ভোমরা বিজিবি’র ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার আশরাফুল ইসলামের নেতৃত্বে ১৩০ প্যাক ইন্ডিয়ান চা পাতা ও বস্তা ভর্তি কসমেটিক্স সামগ্রী উদ্ধার!!

দ্বারা zime
০ মন্তব্য 538 দর্শন

 

সিটিজেন জার্নালিস্ট(জিমি):
ভোমরা সীমান্তের বিভিন্ন এলাকায় বিওপির সদস্যরা পৃথক অভিযানে সোমবার ভারতীয় চা পাতা ও কসমেটিক্স সামগ্রী উদ্ধার হয়েছে। অভিযানের নেতৃত্বে ছিলেন, নায়েব সুবেদার আশরাফুল ইসলাম।

ভোমরা বিজিবি ক্যাম্পের গোয়েন্দা শাখার FS জনাব আক্তারুজ্জামান আপডেট সাতক্ষীরা ডটকম কে  জানান, ভোমরা বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার আশরাফুল ইসলামের নেতৃত্বে লেন্স-নায়েক  রাজিব ও সৈনিক রবিউল সহ সঙ্গীয় বিজিবি সদস্যরা সোমবার সারাদিনে সীমান্তের লক্ষীদাড়ি ১ নং পিলার থেকে লক্ষীদাড়ি ৩ নং পিলার এবং ঘোষ পাড়া ১ নং পিলার থেকে ঘোষ পাড়া ২ নং পিলার পর্যন্ত  এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ঝটিকা অভিযান চালিয়ে ভারতীয় ১৩০ প্যাক চা পাতা ও বস্তা ভর্তি কসমেটিক্স সামগ্রী উদ্ধার করে।তিনি আরো জানান, উদ্ধার হওয়া মালামালের আনুমানিক মুল্য ৭০ হাজার টাকা।তবে এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।মালামাল ফেলে চোরাকারবারীরা পালিয়ে যায়।

ভোমরার বিজিবি ক্যাম্পের সার্জেন্ট জনাব কামাল হোসেন বলেন,বর্ত্তমান ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার জনাব আশরাফুল ইসলাম যোগদানের পর থেকে পুর্বের যেকোন অবস্থার থেকে ভোমরা সীমান্তের অবস্থা অনেক বেশি কড়াকড়।বৃদ্ধ বয়সে তিনি দিন-রাত,বর্ষা-কাঁদা উপেক্ষা করে মটর সাইকেল যোগে বেড়ি পথে পাহারা দিয়ে যাচ্ছেন।তার কড়া নজরদারি উপেক্ষা করে কোন চোরাচালানকারী অবৈধ পথে ইন্ডিয়া যেতে পারছেন না।তিনি পুরো সীমান্ত এলাকায় জিরো টলারেন্স নীতি অনুসরণ করে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন