পরিবহন মালিক শ্রমিক নেতৃবৃন্দের সাথে আরএমপি কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত।।

দ্বারা zime
০ মন্তব্য 212 দর্শন

 

রাজশাহী মহানগর এলাকার পরিবহন মালিক শ্রমিক নেতৃবৃন্দের সাথে পুলিশ কমিশনার জনাব মোঃ হুমায়ুন কবির বিপিএম, পিপিএম এর মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।সূত্র জানায়,অদ্য ০৫.০৫.২০১৯ খ্রিঃ তারিখে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ হুমায়ুন কবির বিপিএম, পিপিএম আরএমপি সদর দপ্তরে রাজশাহী মহানগর এলাকার পরিবহন মালিক শ্রমিক নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহন করেন।

উক্ত মতবিনিময় সভায় আরএমপি-র অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলে।
উন্মুক্ত আলোচনা পর্বে আগত নেতৃবৃন্দ অননুমোদিত থ্রি হুইলার যানবাহন নিয়ম বহির্ভুতভাবে শহরের বাইরে ও বাইরের যানবাহন শহরে চলাচল করা, শহীদ কামরুজ্জামান চত্বর সংলগ্ন রেলগেট এলাকায় যানজট সমস্যা, পন্যবাহী ট্রাক ও কাভার্ড ভ্যান নির্ধারিত সময়ের মধ্যে খালি না করা ইত্যাদি সমস্যার বিষয়ে কমিশনার মহোদয়ের দৃষ্টি আকর্ষন করেন।


কমিশনার মহোদয় সকলকে তাদের সমস্যাগুলো তুলে ধরার জন্য ধন্যবাদ জানিয়ে বলেন থ্রি হুইলার যানবাহনের অননুমোদিত চলাচল বন্ধে পুলিশের নজরদারী আরো বৃদ্ধি করা হয়েছে এবং যানজট নিরসনে ইজিবাইকগুলো ভিন্ন ভিন্ন রঙ করে নির্ধারিত দিনে চলাচলের বিষয়টি দ্রুতই কার্যকর করা হবে।
পুলিশ কমিশনার মহোদয় যানবাহনের ফিটনেস, কাগজপত্র সঠিক রাখা, গাড়ি চালকদের বেপরোয়াভাবে যান না চালানো, বাসের ছাদে যাত্রী পরিবহন না করা এবং সড়ক দূর্ঘটনা রোধে পরিবহন মালিক শ্রমিক নেতৃবৃন্দের সর্বাত্নক সহযোগিতা কামনা করে সভার কার্যক্রম সমাপ্ত করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন