ইনভেস্টিগেশন ছাড়া কারও ছবি ছেপে তার সামাজিক অবস্থান নষ্ট করবেন না : র‌্যাবের ডিজি।।

দ্বারা zime
০ মন্তব্য 184 দর্শন

 

র‌্যারের মহাপরিচালক ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)  সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেছেন, ক্যাসিনোবিরোধী কার্যক্রমকে কেন্দ্র করে আতঙ্ক, গুজব ছড়ানোর দরকার নেই। গসিপ করার, চরিত্র হনন করার দরকার নেই। যখন ইনভেস্টিগেশন ছাড়া কারও ছবি ছেপে দেওয়া হয় তখন তার সামাজিক অবস্থান কী দাঁড়ায়? যেটা আপনি ফেরত দিতে পারবেন না সেটার দায় আপনি নেবেন কেন? আপনি যদি কাউকে সামজিকভাবে অপদস্থ করেন এতে তার যে ক্ষতি হবে সেটা কি আপনি ফেরত দিতে পারবেন? গতকাল বিকালে নেত্রকোনা মোক্তারপাড়া পাবলিক হল মিলনায়তনে অনুষ্ঠিত জঙ্গি, সন্ত্রাস ও মাদকবিরোধী সুধী সমাবেশে যোগদানের আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। র‌্যাব ডিজি বলেন, বিভিন্ন ধরনের গুজব ছড়িয়ে যার যার চিন্তাশীল মস্তিষ্ক প্রসূত ধারণা প্রচার করে অনগোয়িং অপারেশনকে ভুল না করে দেওয়াটাই বেটার হবে।

আমার দেশের অনেক ভালো উদ্যোগকে পথিমধ্যে ভুল হতে দেখি। তিনি আরও বলেন, এত বড় প্রজেক্টের কথা আপনারা বলছেন, আমরা কিন্তু কাজ করছিলাম ক্যাসিনো বন্ধ করা নিয়ে।
আপনারা বড় বড় প্রজেক্ট কোথায় পেলেন? সরকার যখন যেটা সিদ্ধান্ত নেবে আমরা পর্যায়ক্রমে সেগুলো বাস্তবায়ন করব।

আমরা ক্যাসিনো বন্ধ করার উদ্যোগ নিয়েছি। আপনাদের বলতে পারি, সব ক্যাসিনো বন্ধ করে দেওয়া হয়েছে। নিকট ভবিষ্যতে এ ধরনের ক্যাসিনো বা এমন কিছু হবে না। পুলিশ সুপার আকবর আলী মুনসীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়শনের সম্পাদক প্রলয় জোয়ারদার, ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আক্কাস উদ্দিন ভূঁইয়া, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক জিয়া আহমেদ সুমন প্রমুখ।

– Bangladesh Protidin net





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন