মুজিববর্ষে ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ে বঙ্গবন্ধু কর্ণার স্থাপন

দ্বারা zime
০ মন্তব্য 185 দর্শন

 

 

নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জানাতে ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ে বঙ্গবন্ধু কর্ণার স্থাপন।
নতুন প্রজন্ম যেন সহজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জানতে পারে সেই চিন্তাধারা থেকে ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ে বঙ্গবন্ধু কর্ণার স্থাপন করা হয়েছে। বুধবার দুপুরে, জেলা প্রশাসক কার্যালয়ের দ্বিতীয় তলায় স্থাপিত বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন করেন বরিশালের বিভাগীয় কমিশনার মোহাম্মদ ইয়ামিন চৌধুরী।

বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন শেষে বিভাগীয় কমিশনার মোহাম্মদ ইয়ামিন চৌধুরী বলেন, নতুন প্রজন্ম এখানে এসে সহজেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জানতে পারবে। বঙ্গবন্ধুকে জানা মানেই বাংলাদেশকে জানা।

জেলা প্রশাসক মো. জোহর আলী বলেন, মুজিববর্ষ উপলক্ষে জেলা প্রশাসক কার্যালয়ে বঙ্গবন্ধু কর্ণারটি স্থাপন করা হয়েছে। এখান থেকে একটি ইলেকট্রনিক্স ডিভাইসের মাধ্যমে নতুন প্রজন্ম বঙ্গবন্ধু সম্পর্কে আরো বেশি জানতে পারবে।

বঙ্গবন্ধু কর্ণারে স্থান পেয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণ থেকে শুরু করে তার কর্মময় জীবন চিত্র এবং বাঙালি জাতির আন্দোলন, সংগ্রম ও গৌরবের ইতিহাস।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. জোহর আলী, অতিরিক্ত জেলা প্রশাসক মো. আরিফুর রহমান ও এসএম ফরিদ উদ্দিনসহ প্রশাসনে অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন