করোনায় কর্মহীন ১’শ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন সাতক্ষীরার সাবেক ছাত্রলীগ নেতা মোঃ শরিফুল ইসলাম খান বাবু

দ্বারা zime
০ মন্তব্য 177 দর্শন

 

শেখ আব্দুল হাকিম :   করোনায় কর্মহীন ১’শ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন সাতক্ষীরার বিশিষ্ট ব্যাবসায়ী সাবেক ছাত্রলীগ নেতা মোঃ শরিফুল ইসলাম খান বাবু –

বৈশ্বিক মহামারি নোভেল করোনায় ঘরে থাকা কর্মহীন অসহায় একশো পরিবারের মাঝে নিজ অর্থায়নে ইফতার সামগ্রী বিতরণ করেছেন সাতক্ষীরার বিশিষ্ট ব্যাবসায়ী,সাবেক ছাত্রলীগ নেতা মোঃ শরিফুল ইসলাম খান বাবু।

আজ রবিবার (দ্বিতীয় রমজান) বিকালে সাতক্ষীরা বড়বাজারে খান এন্টারপ্রাইজ মৎস্য আড়ৎতে একশো অসহায় পরিবারের মাঝে মুড়ি,ছোলা,খেজুর,চিনি,সেমাই সহ ইফতার সামগ্রীর প্যাকেট বিতরণ করেন বিশিষ্ট ব্যাবসায়ী,সাবেক ছাত্রলীগ নেতা মোঃ শরিফুল ইসলাম খান বাবু।
ইফতার বিতরণ কালে মোঃ শরিফুল ইসলাম খান বাবু বলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশনায় নিজ অর্থায়নে ৮ম দিনের মতো ত্রাণসামগ্রী বিতরণ করাহয়েছে।
তিনি বলেন করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন শ্রমিক ও দরিদ্র মানুষের মাঝে এসব ত্রাণসামগ্রী বিতরণ করাহচ্ছে। তিনি আরো বলেন এর আগে ৭শো কর্মহীন পরিবারে মাঝে চাল,ডাল,আলু,তেল ও পিঁয়াজ বিতরণ করাহয়েছে।
তিনি আরো বলেন, করোনা প্রতিরোধে সবাইকে ঘরে অবস্থান করার আহবান জানিয়ে বলেন করোনা প্রাদুর্ভাবে এ ত্রণকর্যক্রম অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন জেলা সেচ্ছসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ নাজমুল হক রনি,আব্দুল আলিম,রুবেল, আরিফ,লিটন,মিজু,অতুল কুমার ঘোষ প্রমুখ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন