আড্ডাবাজ খুজতে ড্রোন নিয়ে মাঠে নেমেছেন দেবহাটা সার্কেলের এএসপি ইয়াছিন আলী

দ্বারা zime
০ মন্তব্য 645 দর্শন

 

কেএম রেজাউল করিম :    সাতক্ষীরার দেবহাটায় বর্তমান করোনা পরিস্থিতিতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে বিভিন্ন স্থানে আড্ডাবাজিতে মত্ত বখাটেদের ধরতে এবং বাজার মনিটরিং ও সামাজিক দূরত্ব নিশ্চিতসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে উন্নত প্রযুক্তির ড্রোন ক্যামেরার ব্যবহার শুরু করেছে দেবহাটা থানা পুলিশ।

সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এর নির্দেশনায় এবং দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ ইয়াছিন আলীর নেতৃত্বে রবিবার সকাল ১০ টায় দেবহাটা থানা চত্বর থেকে শুরু করে ঈদগাহ বাজার, সখিপুর মোড়, পারুলিয়া ও পশুহাট এলাকায় আড্ডাবাজদের শনাক্তকরণে ড্রোন ক্যামেরার ব্যাবহার শুরু করেন। এসময় দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা, সার্কেল অফিসের পুলিশ ইন্সপেক্টর শহিদুল ইসলাম, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র, সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরী, ড্রোন অপারেটর সাকিব জামানসহ থানা পুলিশের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

ড্রোন ক্যামেরার ব্যাবহারের পাশাপাশি এসময় জনসচেতনতা সৃষ্টি ও মানুষকে ঘরে থাকার পরামর্শ দিয়ে পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হয়।

আড্ডাবাজি বন্ধের পাশাপাশি বাজার মনিটরিং ও সামাজিক দূরত্ব নিশ্চিতসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে নিয়মিত ড্রোন ক্যামেরার ব্যবহার অব্যাহত থাকবে বলে জানিয়েছেন দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার শেখ ইয়াছিন আলী ও দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন