গদাঘাটা ও দেবনগরে করোনা পজিটিভ দুটো বাড়ি লক ডাউন ঘোষনা করলো সাতক্ষীরা থানা পুলিশ

দ্বারা zime
০ মন্তব্য 784 দর্শন

 

সাতক্ষীরা সদর থানার, গদাঘাটা ও দেবনগর গ্রামে ০২ জনের কোভিড-19 পজিটিভ হওয়ায় তাদের দুই জনের বাড়ি লক ডাউন ঘোষনা করেছে সাতক্ষীরা থানা পুলিশ। বুধবার সকালে সাতক্ষীরা থানার কুইক রেসপন্স টিম তাদের বাড়ি লাল পতাকা উত্তলন করে ও লক ডাউন সাইনবোর্ড টানিয়ে লক ডাউন ঘোষনা করে।

লড ডাউন ঘোষনাকৃত বাড়ি দুটি :  আরিফ(১৭), পিতা আরিজুল, গ্রাম- গদাঘাটা, থানা ও জেলা- সাতক্ষীরা ২।মাসুম বিল্লাহ(২৫), পিতা- মজিদ সরদার, গ্রামঃ দেবনগর, থানা ও জেলা সাতক্ষীরা।

সাতক্ষীরা থানা পুলিশের সুত্র জানায়  সাতক্ষীরা সদর থানার, গদাঘাটা ও দেবনগর গ্রামে ০২ জনের কোভিড-19 পজিটিভ হওয়ায়, সাতক্ষীরা  জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর  রহমান পিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের তত্বাবধানে সাতক্ষীরা থানার ওসি মোঃ আসাদুজ্জামানের উপস্থিতিতে সাতক্ষীরা থানার ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম আজাদের নেতৃত্বে সদর থানার এসআই আহম্মদ, এএসআই ফারহানা ও সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় বুধবার সকালে গদাঘাটা গ্রামে ও দেব নগরে করোনা পজিটিভ দুটি বাড়ি লক ডাউন ঘোষনা করেন।

সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান জানান লক ডাউন করার উদ্যেশ্য হলো করোনা পজিটিভ বাড়ির পরিবারের সদস্যদের সাথে যেনো বাহিরের কোন করোনা নেগেটিভ মানুষ মিশতে না পারে। তিনি বলেন করোনা ভাইরাস যেনো ঐ বাড়ি থেকে বাহিরে না ছড়ায় সেজন্য লক ডাউন করে রাখা হয়েছে।তিনি আরো জানান লক ডাউন করা দুটি বাড়ির সদস্যদের মাঝে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী প্রদান করা হয়েছে। সাথে সাথে লক ডাউন করা বাড়ির পরিবারের সদস্যদের সকল সুযোগ সুবিধা নিশ্চিত করা হবে বলে জানান সদর থানার ওসি আসাদুজ্জামান।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন