১৫ টি হারানো ফোন উদ্ধার পূর্বক প্রকৃত মালিকদের মাঝে ফিরিয়ে দিলেন অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন

দ্বারা zime
০ মন্তব্য 735 দর্শন

 

তথ্য প্রযুক্তিতে সাতক্ষীরা সদর সার্কেল এক ধাপ এগিয়ে। বিশেষ করে হারানো মোবাইল উদ্ধার করতে তিনি বড্ড স্পাট। সাতক্ষীরায় যোগদানের ৬-৭ মাসের মধ্যে তিনি আনুমানিক ৫০০-৬০০ টি হারানো মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকদের মাঝে ফিরিয়ে দিয়েছেন।

যেটা সাতক্ষীরা সদর সার্কেলের ইতিহাসে নজির বিহীন ঘটনা।তারই ধারাবাহিকতায় সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন সাতক্ষীরা জেলায় বিভিন্ন সময় হারিয়ে যাওয়া/চুরি হওয়া ১৫ টি মোবাইল প্রযুক্তির মাধ্যমে উদ্ধার পূর্বক আজ বৃহস্পতিবার সকাল ৯ টা হতে ১১ টা পর্যন্ত তার কার্যালয়ে প্রকৃত মালিকদের হাতে তুলে দেন।

সদর সার্কেল কার্যালয়ের সুত্র জানায়,উদ্ধারকৃত এই সমস্ত মোবাইল ২০১৯ এবং ২০২০ সালের বিভিন্ন সময়ে সাতক্ষীরা জেলার বিভিন্ন জায়গায় হারিয়ে যায়/চুরি হয়।

মোবাইল গুলি সাতক্ষীরা, যশোর, খুলনা, মাগুরা, ফরিদপুর, রাজবাড়ী, রাজশাহী এবং চট্টগ্রাম জেলা থেকে উদ্ধার করা হয়।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন জানান, করোনা সংক্রমণজনিত পরিবর্তিত পরিস্থিতির কারণে মোবাইল উদ্ধার কাজ কিছুটা বিঘ্নিত হচ্ছে। তবে, হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধারের জন্য প্রয়োজনীয় সকল তথ্য সংরক্ষণ করা হচ্ছে।

তিনি মোবাইল হারিয়ে যাওয়া ব্যক্তিদের মোবাইল উদ্ধারের ব্যাপারে আশাবাদী হওয়ার এবং যারা এখনো জিডি করেননি তাদের মোবাইলের সকল তথ্য, ঘটনার সময় ও তারিখ উল্লেখ পূর্বক সংশ্লিষ্ট থানায় জিডি করার পরামর্শ দেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন