সফলতার নবমবর্ষে পদার্পণ দৈনিক কালের চিত্রের

দ্বারা zime
০ মন্তব্য 132 দর্শন

 

সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক কালের চিত্র পত্রিকা নবমবর্ষে পদার্পন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাঁটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বুধবার বেলা ১১ টায় সাতক্ষীরা এলজিইডি মিলনায়তনে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, দৈনিক কালের চিত্রের সম্পাদকমন্ডলির সভাপতি, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম। মোবাইলে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্ঠা পরিষদের সদস্য ডাঃ রুহুল হক এমপি।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সাতক্ষীরা পৌরসভার মেয়র তাসকিন আহমেদ চিশতি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ বদিউজ্জামান, জেলা বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম,  জাসদের সভাপতি ওবায়দুস সুলতান বাবলু, সাপ্তাহিক সূর্যের আলো সম্পাদক ওয়ারেশ খান চৌধুরী, দৈনিক দক্ষিণের মশাল সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহী, দৈনিক পত্রদূতের সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, সাতনদী সম্পাদক হাবিবুর রহমান, সাংবাদিক আবুল কালাম আজাদ, মিজানুর রজমান, মমতাজ আহমেদ বাপী, রামকৃষ্ণ চক্রবর্তী, হাফিজুর রহমান প্রমুখ। স্বগত বক্তব্য দেন পত্রিকার সম্পাদক আবু আহমেদ।


আলোচনা সভার শেষে সারাদেশে করোনায় মৃত্যুবরণকারীদের স্মরণে এশমিনিট নিরবতা পালন ও কেক কেঁটা হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক এম কামরুজ্জামান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন